Hoop VideoHoop Viral

গ্রামের মধ্যেই চলছে গোপন রোম্যান্স, দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন থেকে বাড়িতে বসে সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

সম্প্রতি উল্লু র প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ ‘চাউল হাউস পার্ট টু’ বেশ সাড়া জাগিয়েছে। একেবারে আগুন ধরানো পারফরম্যান্স নায়ক নায়িকার অসাধারণ মাখামাখি রোমান্স দেখে আপনি কিন্তু রীতি মতন পাগল হয়ে যাবেন। এই ধরনের সিনেমাগুলি দেখলে বুঝতে পারা যায়, এখানে যারা অভিনয় করেন তারা কতটা পোক্ত অভিনেত্রী এবং অভিনেতা তারা বিছানার দৃশ্যে বেশ সাবলীলভাবেই অভিনয় করতে পারেন। গল্পে দেখানো হচ্ছে, রেনুর সাথে কাটানো মুহূর্তগুলোর কিছুতেই ভুলতে পারছেন না গল্পের নায়ক রোহিত। তারপর সেই গল্পের নায়ক অপেক্ষা করতে থাকে তার মনের মানুষের সঙ্গে সময় কবে কাটাবে এই ভেবে ভেবে। তারপর সেই অপেক্ষার দিন একদিন শেষ হয় তার স্বপ্নের রানী তার গ্রামের বাড়িতে আসে। আর তারপরেই তাদের মধ্যে চলতে থাকে একটা অদ্ভুত সম্পর্ক। দুজনের মাখোমাখো সম্পর্কে দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজটি। রাহুল নামের একটি সুন্দর ছেলেকে পাওয়ার জন্য এক যুবতী একেবারে পাগল হয়ে গেছে। রাহুলকে পাওয়ার জন্য যেকোনো কিছু করতে পারে, একদিন দেখা যাচ্ছে অফিসকে রাহুলকে একা পেয়ে সেই রাহুলের কাছে গেল কিন্তু তারপরে কি হলো দেখতে ভিডিও দেখে নিতে হবে। তারপর যদি পুরো গল্পটি দেখতে ইচ্ছা করে তখন উল্লুর subscription নিয়ে নিয়ে চটপট দেখে ফেলতে পারেন অসাধারণ এই সিরিজটি।

Related Articles