নিরাহুয়া এখন অতীত, প্রদীপ পাণ্ডের কোলে উঠলেন রোমান্সে মাতলেন আম্রপালি, না দেখলেই বড় মিস

Nirajana Nag

Nirajana Nag

কনটেন্টের রকমারিতার জন্য হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির (Bhojpuri Film Industry) জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। ভোজপুরি ছবির কাহিনি এবং মিউজিক ভিডিও গুলির নেপথ্যে থাকা ভাবনা আকর্ষণ করছে দর্শককে। বর্তমানে যে কোনো উৎসব অনুষ্ঠানে বাজানো হয় ভোজপুরি গান। ভোজপুরি এভাবেই চলতে থাকলে এক সময় এর জনপ্রিয়তা বলিউড সহ অন্যান্য বিনোদন দুনিয়াকেও ছাপিয়ে যেতে পারে বলে মত বিনোদন প্রেমীদের। এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভোজপুরি কনটেন্টের জনপ্রিয়তা এবং চাহিদা তুঙ্গে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে কজন অভিনেতা রয়েছেন তাদের মধ্যে থেকে সুদর্শন হওয়ার দৌড়ে এগিয়ে থাকবেন প্রদীপ পাণ্ডে চিন্টু। বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। মুখ দেখিয়েছেন মিউজিক ভিডিওতে। ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন তিনি। সুপারহিট নায়িকা অক্ষরা সিংয়ের সঙ্গে তাঁর রসায়ন অনেকেই বেশ পছন্দ করেন।

তবে এই প্রতিবেদনে যে মিউজিক ভিডিওর প্রসঙ্গ উত্থাপন করা হচ্ছে সেখানে অক্ষরা নন, প্রদীপ পাণ্ডে চিন্টুর সঙ্গে দেখা গিয়েছে লাস্যময়ী অভিনেত্রী আম্রপালি দুবেকে। মূলত নিরাহুয়ার সঙ্গে আম্রপালির জুটি দেখে অভ্যস্ত দর্শকরা। কিন্তু এই ভিডিওর মাধ্যমে অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন যে যেকোনো অভিনেতার সঙ্গেই পর্দায় ঝড় তুলে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি।

এই মিউজিক ভিডিওটির নাম ‘যারা তাবে দেহিয়া’। ‘লাভ বিবাহ ডট কম’ ছবির এই গানটি মিউজিক ভিডিও রূপে লঞ্চ করা হয়েছে ইউটিউবে। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ড ভোজপুরি নামক একটি ইউটিউব চ্যানেল থেকে বছর খানেক আগে শেয়ার করা হয়েছিল ভিডিওটি। এখনো পর্যন্ত যখন দুজনে স্ক্রিন শেয়ার করেছেন, একটা ধামাকা হয়েছে। এই ভিডিও তার ব্যতিক্রম নয়। ভিডিওতে গান গেয়েছেন বিজয় চৌহান এবং শিল্পী রাজ। ভোজপুরি সিনেমা এবং গানের চাহিদা আগেও অবশ্য ছিল আমজনতার মধ্যে। বিশেষ করে বিভিন্ন উৎসব অনুষ্ঠানে ভোজপুরি গানের আধিপত্য অনেকেরই চোখে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভর্তি ভোজপুরি গানে দেদারে নাচের ভিডিও। আবার অন্যদিকে ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও গুলির চাহিদাও কিন্তু আকাশছোঁয়া। এক একটি ভিডিও শেয়ার হতে না হতেই ভাইরাল। এ সবের কারণেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয়তায় বলিউডি নায়ক নায়িকাদের সমকক্ষ হয়ে উঠছেন ধীরে ধীরে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই