whatsapp channel

মোনালিসাকে লাল শাড়িতে দেখে হুঁশ হারিয়েছে পবন, ঘরেই উঠলো বাঁধভাঙ্গা রোম্যান্সের ঝড়

মোনালিসাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। একে তিনি লাস্যময়ী, দুই, তিনি হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। হিন্দি, বাংলা, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করে চলেছেন এই অন্তরা বিশ্বাস ওরফে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

মোনালিসাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। একে তিনি লাস্যময়ী, দুই, তিনি হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। হিন্দি, বাংলা, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে জমিয়ে কাজ করে চলেছেন এই অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা (Monalisa). বড় পর্দায় মোনালিসা যেমন হিট তেমনই তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয়। মাঝে মধ্যেই তার বোল্ড ফটোশ্যুটের ছবি তিনি পোস্ট করেন, এতে করে তার ভক্তদের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। তবে, আজকের প্রতিবেদনে মোনালিসার বোল্ড ফটোশ্যুট আলোচ্য বিষয় নয়, বরং মোনালিসা ও পবন সিংয়ের (Pawan Singh) একটি পুরনো মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, সেই নিয়েই শুরু এই প্রতিবেদন।

Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির ভিডিও একটা সময় কিছু মানুষ দেখতো। হাতে গোনা কিছু মানুষের মধ্যেই ভোজপুরি কন্টেন্ট সীমিত ছিল। কিন্তু, এই ডিজিট্যাল যুগে ভোজপুরি কন্টেন্ট সারা দেশের লোক দেখে। বহু মানুষ আজকাল রাজস্থানি, পাঞ্জাবি, হরিয়ানভি মিউজিক ভিডিও উপভোগ করে। এতে করে ইন্টারনেটে ভাইরাল হচ্ছে ভোজপুরি সিনেমা ও গানের ভিডিও।

Advertisements

আজকে যেই ভাইরাল ভিডিওটি নিয়ে কথা হচ্ছে সেখানে অভিনয় করেছেন মোনালিসা ও পবন সিং। গানটির নাম Pala Satke। এই গানটিতে অভিনয় করেছেন পবন সিং এবং গানটি গেয়েছেন পবন নিজেই। Album – Sarkar Raj এর গানটি এখন এতটাই হিট যে ইন্টারনেটে ভাইরাল হয়েছে এটি। গানটি ওয়েভ মিউজিক (wave music) নামের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে প্রায় ছয় বছর আগে। কিন্তু, এখনও এই গানটির ক্রেজ প্রচুর।

Advertisements

কেন এত ক্রেজ? এর প্রথম কারণ হল গানটির লিরিক্স ও মিউজিক দুইই আকর্ষণীয়। পাশাপাশি গানটিতে মোনালিসা ও পবন সিংয়ের জমজমাট রোম্যান্স দেখানো হয়েছে। লাল শাড়ি ব্লাউজে মোনালিসা এতটাই লাস্যময়ী লেগেছেন যে দর্শকরা তাড়িয়ে তাড়িয়ে সেটি উপভোগ করে চলেছে। তাহলে চলুন দেখা যাক দুজনের রোম্যান্টিক ভিডিওটি।

Advertisements

whatsapp logo
Advertisements