Advertisements

Bankura Hotel: বাঁকুড়ায় বেড়াতে গিয়ে হোটেল নিয়ে চিন্তা? মাত্র ৯০ টাকায় রাত কাটান, এসি, নন-এসি হোটেলে

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

প্রতিদিন বাঁকুড়া তে কত মানুষ না যাতায়াত করে স্কুল, কলেজ কিংবা নানান কাজে অথবা পর্যটক তো বটেই নানা কারণে বাঁকুড়ায় মানুষদের দিয়ে রাত কাটাতে হয়, কিন্তু কোথায় থাকবেন? অনেকেই ভাবেন হয়তো অনেক হোটেলের অনেক খরচ রয়েছে। কিন্তু বিশ্বাস করুন মাত্র কিছু টাকা খরচ করেই আপনি বাঁকুড়াতে থাকতে পারবেন এসি, নন এসি, এর সিঙ্গেল থেকে সিক্স বেডরুমের সুযোগ সুবিধা পেয়ে যাবেন।

এবার আর চিন্তা করতে হবে না, অল্প খরচে খুব সহজেই থাকতে পারবেন বাঁকুড়ার নতুন গঞ্জের ধর্মশালায় যেখানে মাত্র ৯০ ঢাকা থেকে পেয়ে যাবেন ঘর ভাড়া। এমন সময় যেখানে ৯০ টাকায় হয়তো কিছুই হয় না, সেখানে আপনি একটা গোটা রাত থাকতে পারছেন, ভেবে দেখেছেন ৯০ টাকায় ঘর ভাড়া শুনে অনেকেই হয়তো চমকে যাবে কিন্তু এটাই সত্যি হতে চলেছে।

বাঁকুড়া জেলার মতন একটা গুরুত্বপূর্ণ শহরে আপনি এক রাত কাটিয়ে আসতে পারবেন তাও মাত্র ৯০ টাকায়। সত্যিই এমনটা হতে পারে তবে অনেকেই হয়তো কম টাকা শুনে ভাবছেন, নিশ্চয়ই ঘরগুলো খুব একটা ভালো হবে না। কিন্তু এমন ধারণা একেবারেই ভুল এই ধর্মশালায় রয়েছে ৫০ টা ঘর আর যেগুলোর ভাড়া মাত্র ৯০ টাকা।

এছাড়া কেউ যদি চায়, যে পরিবারের তিনজনে মিলে একসঙ্গে একটা ঘর ভাড়া নেবেন। তাহলে তারাও থাকতে পারেন, তাহলে মাথাপিছু খরচ পড়বে মাত্র ৩০ টাকা। তাহলেই বুঝতে পারছেন আপনি একজনের ৩০ টাকা খরচা দিয়ে একটা সুন্দর ঘর পেয়ে যাচ্ছেন। তাছাড়া এখানে পেয়ে যাবেন, একটা স্টোর রুম। ব্যবসায়িক জিনিসপত্রগুলোকে স্টোর রুমে ভালো করে মজুত করে রাখতে পারবেন। তবে সমস্যা সেক্ষেত্রে একটাই এখানে খাবার কোনো কিছু পাবেন না, খাবার খেতে গেলে আপনাকে বাইরে হোটেল থেকে খাবার খেয়ে আসতে হবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow