Hoop PlusTollywood

দশক পেরিয়ে বড়পর্দায় চিরঞ্জিৎ-ইন্দ্রাণী জুটি, দর্শকদের জন্য উপহার টানটান থ্রিলার

উত্তম কুমার, রঞ্জিত মল্লিক পরবর্তী সময়ে টলিউডের জনপ্রিয় নায়কদের মধ্যে একজন ছিলেন চিরঞ্জিৎ চক্রবর্তী (Chiranjeet Chakraborty)। তাঁর ‘অ্যাংরি ইয়াং ম্যান’ ধরণের অভিনয় আর প্রেক্ষাগৃহে সিটি পড়ার মতো সংলাপ আজও জনপ্রিয় রয়েছে দর্শক মহলে। বর্তমান সময়ের দাবি মেনে চিরঞ্জিৎ সম্প্রতি বড়পর্দা থেকে পা রেখেছেন OTT প্ল্যাটফর্মে। মূলত থ্রিলার, গোয়েন্দা কাহিনিতেই এখন দেখা যাচ্ছে তাঁকে। এবার জানা গেল, আরো রহস্য রোমাঞ্চে ভরা ছবি নিয়ে সেলুলয়েডের পর্দায় ফিরছেন চিরঞ্জিৎ। এবারে সঙ্গী অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta)।

ছবির নাম ‘দ্য লুপ’। পরিচালনায় রয়েছেন অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়। ছবির গল্প রিসর্ট ‘লুপ’কে কেন্দ্র করে। এই রিসর্টের দায়িত্বে রয়েছেন প্রৌঢ় গোমস দম্পতি। এই রিসর্টে কয়েকজন অতিথি এসে হাজির হয়। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তাদের মধ্যে পরিস্থিতি গম্ভীর হয়ে ওঠে। এর জন্য দায়ী কে? রিসর্টের দায়িত্বে থাকা দম্পতি নাকি তারা নিজেরাও কোনো ষড়যন্ত্রের শিকার হয়ে পড়েছেন? এই গল্পকে ঘিরেই বোনা হবে রহস্যের মায়াজাল।

মুখ্য চরিত্রে চিরঞ্জিৎ এবং ইন্দ্রাণী থাকলেও এই ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, বরুণ চন্দ, ঈশান মজুমদার, ইন্দ্রজিৎ মজুমদার, তনয়া মুখোপাধ্যায়, অপ্রতীম চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীদের। নতুন ছবি সম্পর্কে পরিচালক বলেন, একই কাজ বারবার করা বা একই ঘটনা বারবার ঘটার ক্ষেত্রে ‘লুপ’ শব্দটি ব্যবহার করা হয়। এই ছবিতেও ফিরে ফিরে আসার গল্প রয়েছে। তাই এমন একটি নামকরণ।

ইন্দ্রাণীকে অতি সম্প্রতি ছোটপর্দায় ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে দেখেছে দর্শক। দীর্ঘদিন পর টেলিভিশনে ফেরার পর এবার বড়পর্দায় চিরঞ্জিতের সঙ্গে ফিরতে চলেছে তাঁর জুটি। অভিনেত্রী বলেন, তাঁর চরিত্রটি বেশ ইন্টারেস্টিং। উপরন্তু চিরঞ্জিতের সঙ্গেও বহুদিন পর কাজ। তাই সব মিলিয়ে বেশ খুশি তিনি। এই জুটির ‘কেঁচো খুঁড়তে কেউটে’, ‘সেদিন চৈত্র মাস’, ‘নিষ্পাপ আসামী’র মতো ছবিগুলি এক সময় বক্স অফিস কাঁপিয়েছে। এবার নতুন সময়ের ছবিতে নতুন রূপে জুটিকে দেখার জন্য উদগ্রীব দর্শকরা। খুব শীঘ্রই এই নতুন ছবির শুটিং শুরু হবে বলে খবর।

Related Articles