whatsapp channel

প্রতিটি মুহূর্তে পাবেন ঘনিষ্ঠ দৃশ্য, নেটদুনিয়ার উষ্ণতা বাড়াচ্ছে নতুন এই ওয়েব সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

Advertisements

Read More: কম বাজেটে কাটিয়ে আসুন গ্রীষ্মের ছুটি, রইল ৩ অজানা স্বর্গরাজ্যের সন্ধান

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

Advertisements

Read More: কচি বউ’কে ঘুম পাড়াতে মাঝরাতে এসবও করছেন কাঞ্চন! দেখুন বেডরুমের ভিডিও

Atrangii নামক একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। প্রায় তিন মাস আগে নয় হাজার ভিউজ হয়েছে ভিডিওটিতে। ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর গোটা ওয়েব সিরিজ। প্রায় কুড়িটা কমেন্টে পুরোটাই ভরে গেছে কমেন্ট বক্স। সকলে ইতিবাচক কমেন্ট করেছেন ওয়েব সিরিজ গুলো মানুষ একবার নয় বারবার দেখেন, আসলে বর্তমানে এখন মানুষের হাতে বড্ড সময় কম। এই ওয়েব সিরিজের দ্বিতীয় অংশটিও যে মানুষ সত্যিই ভালোভাবে গ্রহণ করবে তা কিন্তু বলার অপেক্ষায় রাখে না কারণ এই কম সময়ের মধ্যেও অনেক মানুষ দেখে ফেলেছেন। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন এক ঝলক এবং কমেন্ট করে জানাতে পারেন কেমন লাগলো।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা