whatsapp channel

ম্যাসাজ পার্লারের আড়ালে গোপন কুকীর্তি যুবতীর, ভরপুর মজা পেতে দেখুন এই সিরিজ

উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ারের বাজারে রয়েছে এমন কয়েকটি অ্যাপ যেগুলি সাবস্ক্রিপশনের নামে নির্দিষ্ট অঙ্কের অর্থ কেটে নিলেও সাবস্ক্রিপশনটি অ্যাক্টিভেট করে না। সাধারণতঃ এই অ্যাপগুলি ছোটখাটো অ্যাপের তালিকায় পড়ে। অ্যাপগুলির…

Avatar

Nilanjana Pande

উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ারের বাজারে রয়েছে এমন কয়েকটি অ্যাপ যেগুলি সাবস্ক্রিপশনের নামে নির্দিষ্ট অঙ্কের অর্থ কেটে নিলেও সাবস্ক্রিপশনটি অ্যাক্টিভেট করে না। সাধারণতঃ এই অ্যাপগুলি ছোটখাটো অ্যাপের তালিকায় পড়ে। অ্যাপগুলির নামও জানেন না অধিকাংশ দর্শক। তবে এই অ্যাপগুলি ইনস্টল করার আগে প্লে স্টোরে গেলেই অ্যাপগুলির প্রকৃত সত্য উন্মোচিত হবে। অ্যাপগুলি সম্পর্কে প্লে স্টোরে রয়েছে একাধিক রিভিউ এবং সবগুলি নেতিবাচক। এই ধরনের একটি অ্যাপ হল ‘ওয়াও’। এই অ্যাপের সাথে অবশ্য ‘ওয়াও’ কসমেটিক ব্র্যান্ডের কোনো যোগাযোগ নেই।

‘ওয়াও’ ওটিটির ইউটিউব চ্যানেলের নামও ‘ওয়াও’। ইউটিউব চ্যানেলের মাধ্যমে অন্যান্য ওটিটির মতো এই ওটিটির অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলির ট্রেলার ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায় ও তৈরি করে সাবস্ক্রিপশনের চাহিদা। সম্প্রতি ভাইরাল হয়েছে ওয়াও ওটিটির নতুন ওয়েব সিরিজ ‘কমপ্লিমেন্টারি ম্যাসাজ’-এর অফিশিয়াল ট্রেলার। চলতি বছরের 3 রা মে এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে ওয়াও ওটিটিতে। 27 শে এপ্রিল রিলিজ করেছে ‘কমপ্লিমেন্টারি মেসেজ’-এর অফিশিয়াল ট্রেলার। ইতিমধ্যেই দেড় লক্ষ ছাড়িয়ে গিয়েছে ট্রেলারের ভিউ।

ট্রেলারের শুরুতে দেখা যায়, একজন লাস্যময়ী মহিলা ম্যাসাজের জন্য প্রয়োজনীয় এসেনশিয়াল অয়েল নিয়ে প্রবেশ করছে। তার পরনে রয়েছে ডিপ নেক শার্ট ও শর্ট স্কার্ট। উন্মুক্ত ক্লিভেজ ও উজ্জ্বল মেকআপে যথেষ্ট প্রগলভ সে। বিছানায় বসে রয়েছে একজন পুরুষ। মহিলাটি তাকে বলে, পুরুষটির জন্য এই ম্যাসাজ কমপ্লিমেন্টারি। পুরুষটি তা শুনে খুশি হয়। তার অনাবৃত দেহে ম্যাসাজ শুরু করে মহিলাটি। কিন্তু অপর একটি দৃশ্যে একজন পুরুষ ওই মহিলাটিকে বলে, বিনামূল্যে সে কিছুই গ্রহণ করে না। মহিলাটি বলে, সে-ও বিনামূল্যে কিছু দেয় না।

প্রকৃতপক্ষে ম্যাসাজের আড়ালে পুরুষদের সাথে যৌনতায় মাতে মেয়েটি। কিন্তু একসময় অবাধ যৌনতাই তাকে সমস্যার সম্মুখীন করবে না তো? প্রশ্নের উত্তর পেতে গেলে চোখ রাখতে হবে ওয়াও ওটিটিতে।

whatsapp logo