whatsapp channel

VIDEO: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে নৌকার উপর দুর্ধর্ষ নাচ, ভাইরাল সুন্দরী শ্রীতমার নাচের ভিডিও

মানুষ যদি জীবনে উন্নতি করতে চায় এবং তার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে চায়, বর্তমানে খুব একটা বেশি কষ্ট করতে হয় না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে পৌঁছে যেতে পারে মানুষের…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

মানুষ যদি জীবনে উন্নতি করতে চায় এবং তার প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে চায়, বর্তমানে খুব একটা বেশি কষ্ট করতে হয় না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সে পৌঁছে যেতে পারে মানুষের মনের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় যারা যারা নিজের প্রতিভাকে প্রমাণ করে মানুষের মনের মনিকোঠায় পৌঁছে গেছেন, তাদের মধ্যে এক অন্যতম হলেন শ্রীতমা বৈদ্য। ওয়েস্টার্ন, লোকগীতি, রবীন্দ্র সংগীত যে কোন গানের সঙ্গে নাচতেই তিনি ভীষণ পারদর্শে।

Advertisements

সোশ্যাল মিডিয়াতে তার নাচ দেওয়ার সাথে সাথে এই পৌঁছে যায় লক্ষ লক্ষ ভক্তদের কাছে। ফ্যান ফলোয়ারসের সংখ্যা মোটেই কম নয়, সম্প্রতি তিনি ডান্স বাংলা ডান্সের পার্টিসিপেট করেছিলেন। youtube সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় তিন লোকের কাছাকাছি লোক নাচ এবং অসাধারণ সৌন্দর্যের জন্য সকলের মন কেড়ে নিয়েছেন, লম্বা চুল যা দেখে কিন্তু যে কেউ ফিদা হয়ে যেতে পারেন।

Advertisements

বেশ কিছুদিন আগে তিনি তার ইনস্টাগ্রামে ‘দেবদাসের’ একটি গান অসাধারণ নেচে তিনি সোশ্যাল মিডিয়ার একেবারে আগুন ধরিয়ে দিয়েছিলেন। ব্লাউজ ছাড়া লাল পাড় সাদা শাড়ি পরে নেচেছিলেন তিনি। নজর কেড়েছিল তার অসাধারণ লম্বা কোঁকড়া চুল। খোলা আকাশের নিচে নৌকার উপরের ডোলা রে ডোলা সঙ্গে নেচেছেন। তিনি খোলা পিঠে, হাতে পরেছেন শাঁখা, পলা দেখতে তাকে ভীষণ সুন্দর লাগছে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Advertisements

সিনেমাতে যেভাবে বা পোশাকে মাধুরী দীক্ষিত তার ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গিয়েছিল। অত সাজগোজ না করে একেবারে সাধারণভাবেই তিনি এই নাচ এই গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। তবে পরবর্তীকালে শ্রীতমাকে আমরা নানা সিরিয়ালে অভিনয় করতেও দেখেছি। তার অসাধারণ অভিনয়ের দক্ষতা দেখেও কিন্তু সত্যিই মানুষ অবাক হয়ে গেছেন। তবে আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, তাহলে অবশ্যই আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ নাচ।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক