Hoop VideoHoop Viral

স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে বিছানায় দেখে ফেলল স্বামী, কুকীর্তির সীমা অতিক্রম করলো এই সিরিজ

বর্তমান সময়ে নিষিদ্ধতাতেই মানুষের আগ্রহ বাড়ছে। আর সেখানেই ভিড় জমাচ্ছেন সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উল্লু, এমএক্স অনলাইন প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজের ট্রেলার লঞ্চ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। ট্রেলারেই মাত হল আসন্ন এই সিরিজ।

কিছুদিন পরেই ‘কোকু’ ওয়েব প্ল্যাটফর্মের একটি সিরিজ আসতে চলেছে, যার ট্রেলার ভীষণভাবে ‘হিট’ হয়েছে। ‘কোর্টশিপ’ নামের এই সিরিজের ট্রেলারে রয়েছে একাধিক আবেদনশীল দৃশ্য। একাধিক সাহসী দৃশ্যে ভরপুর এই সিরিজ। ট্রেলারে যেটুকু গল্প প্রকাশ পেয়েছে সেটি হল- এক যুবক ও যুবতীর বিয়ে হয়। তারপর তাদের মধ্যে কিছু ঘনিষ্ঠতা দিয়ে সাজানো হয়েছে সিরিজটি। তবে গল্পের মোড় তখনই আসে, যখন নায়িকাকে তার প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা করতে দেখে ফেলে তার স্বামী। আর সেখান থেকেই ডিভোর্সের পথে এগিয়ে যায় তাদের সম্পর্ক। তারপরের গল্পটি সাসপেন্স রাখা হয়েছে দর্শকদের জন্য। এই সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছেন অভিনেত্রী শ্রেয়সী। ইতিমধ্যে এই সিরিজের ট্রেলারে ভিউ ছাড়িয়েছে লক্ষের অঙ্ক।

এই সিরিজে অভিনয় করে নাম কুড়িয়েছেন অভিনেত্রী শ্রেয়সী। একাধিক বেডরুমের দৃশ্যে তিনি কার্যত নিজেকে মেলে ধরেছেন। এছাড়াও এই সিরিজের একাধিক চরিত্রে দেখা গেছে ভানু ঠাকুর, করণ রাজপুত, কুণাল মেহতা প্রমুখদের। এই ওয়েব সিরিজটি আপনি কোকু এপ্লিকেশনে দেখতে পারবেন।