Hoop StoryHoop Viral

Viral: বর্ষায় টইটুম্বুর রাস্তা পার হচ্ছে বিরাট কুমির, রইলো ভিডিও

প্রকাশ্য রাস্তায় এক বড় রাস্তা পার হচ্ছে বিশাল বড় কুমির। একদিকে রয়েছে টইটুম্বুর পুকুর অন্যদিকে ও তাই বর্ষাকালে সেই পুকুর ছাপিয়ে বন্যা দেখা দিয়েছে। পুকুরের জল উঠে পড়েছে রাস্তার ওপর। আপনিও যদি কখনও রাস্তাঘাটে বেরোনোর সময় বাইকে থাকাকালীন অথবা গাড়ির ভেতরে থাকাকালে মুখ বাড়িয়ে দেখেন এমন ভয়ঙ্কর একটি কুমির আপনার সামনে দিয়ে রাস্তা পার হচ্ছে তাহলে আপনার কেমন মনে হবে? ভয়ে বুকের ভেতরটা একেবারে হুহু করে উঠবেনা? উঠবে, তবে এই যিনি ভিডিওটি করেছেন তারা হয়তো এমনই হয়েছিল, কিন্তু এই ভয়ের সময়টুকু তিনি শুধুমাত্র নিজের মধ্যে রাখতে চাননি, তাইতো তিনি ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছেড়ে দিয়েছেন।

বর্তমানে বিশ্ব উষ্ণায়নের জন্য চারিদিকে বৃষ্টিপাত একটু বেশি হচ্ছে, আর এত পরিমাণে বৃষ্টি হওয়ার জন্য দুকুল ছাপিয়ে বন্যা দেখা দিচ্ছে। আর এই বন্যার ফলেই এই ধরনের জীবজন্তুরা দিশেহারা হয়ে জনবসতির মধ্যে ঢুকে পড়ছে। তবে ভিডিওটি কিন্তু আপনার কাছে একটা শিক্ষামূলক বার্তাও বহন করে আনছে। এই রকম যখন দেখবেন যে চারিদিক ভেসে গেছে দুকুল ছাপিয়ে বন্যা দেখা দিচ্ছে তখন অবশ্যই বেশি সাহসিকতা না দেখিয়ে নিরাপদ স্থানে চলে যান।

কারণ এই ধরনের জীবজন্তুরা কিন্তু আপনার কোন ক্ষতি করতে চায় না, কিন্তু যদি হঠাৎ করে ভয় পেয়ে যায় তাহলে কিন্তু এরা আপনাকে আক্রমণ করতে ছাড়বে না। এরা এমনিতেই ভীষণ হিংস্র পশু হয়ে থাকে, এরা একটু নিরিবিলি জায়গা পছন্দ করে কিন্তু বর্ষাকালে যখন এদের সমস্ত জায়গা গুলো জলে ভরে যায় তখন এরাও দিশেহারা হয়ে যায় তখন এদের বাসস্থান নিয়ে টানাটানি চলতে থাকে শুধু কুমির নয়, বিষধর সাপ এমনকি বাঘ ও অসহায় হয়ে পড়ে। দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo