whatsapp channel

সিদ্ধিদাতা গণেশের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১১ই মে ২০২২ (২৭শে বৈশাখ) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): মা-বাবার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে। উচ্চপদস্থ ব্যক্তির…

Avatar

Advertisements
Advertisements

আজ ১১ই মে ২০২২ (২৭শে বৈশাখ) বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): মা-বাবার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বাড়বে। উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন।

Advertisements

বৃষ (TAURUS): বিবাহ সম্বন্ধে পাকা কথা আজ না দেওয়াই শ্রেয়। শিক্ষার্থীদের জন্য ভালো সুযোগ আসতে চলেছে। মনের মানুষের সঙ্গে দুর্ব্যবহার করায় লজ্জিত হবেন।

Advertisements

মিথুন (GEMINI): আয়ের তুলনায় ব্যয়ের পরিমাণ বৃদ্ধি পাবে। দাম্পত্যে সুখ ফিরে আসবে। ব্যবসায়ীদের জন্য নতুন সুযোগ আসতে চলেছে।

Advertisements

কর্কট (CANCER): চিকিৎসা হেতু খরচ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের জেরে মামলা অবধি হতে পারে। জলপথে ভ্রমণে বিপদের সম্ভাবনা রয়েছে।

সিংহ (LEO): বাড়তি লাভের অর্থ হাতে পাবেন। খারাপ কর্মের জন্য পরে অনুশোচনা হবে। কোমরের ব্যথা থাকলে উপেক্ষা করবেন না, দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা (VIRGO): আজ শত্রুর সংখ্যা বৃদ্ধি পাবে। বিজ্ঞান ও গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য আজ শুভ দিন। সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিরোধ বাঁধবে।

তুলা (LIBRA): পাওনা অর্থ আদায়ের জন্য বেগ পেতে হবে। কাজের চাপে শারীরিক কষ্ট বৃদ্ধি পাবে। ক্ষতির যোগ রয়েছে, চোখ কান খোলা রাখুন।

বৃশ্চিক (SCORPIO): নিজের ক্রোধ নিয়ন্ত্রনে রাখুন। সংসারের ব্যয় কমাতে স্ত্রীর সঙ্গে আলোচনা সেরে নিন। আইনি জটিলতার কারণে খরচ বাড়বে।

ধনু (SAGITTARIUS): সন্তানের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন। শরীরে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

মকর (CAPRICORN): সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পত্তি বৃদ্ধির যোগ রয়েছে। আত্মীয়ের দ্বারা প্রশংসার ভাগি হবেন। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন।

কুম্ভ (AQUARIUS): ঋণ গ্রহণ করলে দ্রুত মেটানোর চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। কর্মক্ষেত্রে চাপের কারণে শারীরিক অবস্থার অবনতি ঘটবে।

মীন (PISCES): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে চাপের কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। প্রেমজীবনে সাফল্য এখনই মিলবে না।

whatsapp logo
Advertisements