Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৬ ই অক্টোবর ২০২২ (২৯ শে আশ্বিন) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দিনের শুরুতে কেউ আপনার কানে খারাপ কথা ঢালতে চেষ্টা করবে। নিজের মন ও শিক্ষাকে সময়ের সঙ্গে সঙ্গে নিয়ে চলুন। প্রয়োজনীয় কাজ দুপুরের মধ্যে সেরে নেওয়ার চেষ্টা করুন।

বৃষ (TAURUS): আজকের দিনটি আপনার অনুকূলে থাকবে। যেটা চাইবেন হয়তো সেটা আজ খুব সহজে করে নিতে পারবেন। পরিবারকে সময় দিন, স্ত্রীর সঙ্গে সদ্ভাব বজিয়ে রাখুন।

মিথুন (GEMINI): কেউ আজ আপনার বিরুদ্ধে যেতে পারে। সত্যের সঙ্গে চললে জয় নিশ্চিত আপনার। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। পরিবারের কারোর সাহায্যে শিক্ষাক্ষেত্রে উন্নতি করতে পারবেন।

কর্কট (CANCER): আকাশকুসুম চিন্তা ভাবনা দুর করুন। প্রেমের থেকে নতুন কিছু শিখতে পারেন।স্বামী স্ত্রীর মধ্যে আজ নৈতিক সমর্থন নিয়ে অশান্তি হতে পারে। একে অপরকে বুঝতে হবে তবেই মিষ্টি মুহূর্তের দিকে এগোতে পারবেন।

সিংহ (LEO): প্রেম সাগরে ডুব দেওয়ার আগে নিজের মনকে বোঝান যে এই মুহূর্তে আপনাকে কিছু দ্বায়িত্ব পালন করতে হবে। নিজেকে মানিয়ে গুছিয়ে না চলতে পারলে আপনার জীবনে খারাপ প্রভাব পড়তে পারে।

কন্যা (VIRGO): দিনের শুরু ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। তবে বিকেলের পর পরিবেশ রোম্যান্টিক হয়ে উঠবে। নতুন কিছু কেনার সুযোগ আছে, ব্যবসায় সাফল্য আছে।

তুলা (LIBRA): মনকে শক্ত করুন, কোনো চাপা বিপদ আপনাকে ধাওয়া করতে পারে। নিজের চুলের যত্ন নিন। হয়তো গ্যাস অম্বল আপনাকে এক সমস্যায় ফেলতে পারে।

বৃশ্চিক (SCORPIO): যারা বস্ত্র শিল্পের সঙ্গে যুক্ত তারা অধিক লাভের মুখ দেখতে পাবেন। মনোমালিন্যের শিকার হতে পারেন,তাই কথা সংযত হয়ে বলুন। স্বাস্থ্য মধ্যম থাকবে। পিতা মাতার স্বাস্থ্যের উপর নজর রাখুন।

ধনু (SAGITTARIUS): কাউকে পরামর্শ দেওয়ার আগে নিজেকে বোঝান যে আপনি চাইলেই সবটা করতে পারেন। দিনের শুরু ব্যস্ততার মধ্যে কাটলেও, সন্ধ্যায় পর ভ্রমণের সুযোগ আছে।

মকর (CAPRICORN): বিদ্যায় সফলতা আসবে। কর্মে নিয়োজিত কিছু বিষয় আজ আপনাকে চিন্তায় ফেলতে পারে, তবে নতুন কিছু কাজ করার আগে দশ বার ভাববেন, ভেবে সিদ্ধান্ত নেওয়া উচিত হবে।

কুম্ভ (AQUARIUS): কাজের ক্ষেত্রে বিশেষ সুবিধা আসবে। দৈনন্দিন জীবনে আসবে সুখ। ব্যবসা যারা করছেন তাদের ব্যবসা ভালো যাবে। নিজেকে সামলে নিন রাস্তাঘাটে চলার সময়, নয়তো বিপদে পড়তে পারেন।

মীন (PISCES): মনকে বোঝােন এবং নিজেও বুঝুন যে আপনি চাইলেই সবটা করতে পারেন।নিজেকে সংযত করতে পারলে অনেক কিছু উদ্ধার করতে পারবেন এবং জয়ী হবেন।

Related Articles