Hoop Diary

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৯শে জুন (৪ আষাঢ়) শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষ: সন্মান হানি হওয়ার সম্ভবনা রয়েছে। আপনার নিকট কোন ব্যক্তির দ্বারা আজ আপনি অকারণে অপমানিত হতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। অর্থ আগমনের সুযোগ রয়েছে।

বৃষ: যারা শিল্প ও কলার সঙ্গে যুক্ত আছেন, তাদের কাজের চাপ বাড়বে। নতুন কাজের সন্ধান পাবেন। পুরোনো বন্ধুর সঙ্গে সাক্ষাতের সম্ভবনা রয়েছে। অর্থভাগ্য শুভ।

মিথুন: পারিবারিক কূটনৈতিক চালের জন্য আজ আপনার মাথা সকাল থেকেই গরম থাকবে। বিচলিত হওয়ার জন্য কাজের ব্যাঘাত ঘটতে পরে। স্ত্রী ভাগ্য শুভ। অযথা অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

কর্কট: আপনার প্রিয়জনের সঙ্গে আজ আপনি বিবাদে জড়িয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে চাইলে বাঁধা প্রাপ্ত হবেন। আপনার ভিতরের কু ডাক আজ আপনার কাজের সামনে এসে দাড়াবে।

সিংহ: স্ত্রীর শরীরের দিকে নজর দিন। অকারণ বিবাদ এড়িয়ে চলুন, নতুবা আপনি আজ দাম্পত্য কলহে জড়িয়ে যেতে পারেন। যারা একাকীত্বে ভুগছেন, তাদের ক্ষেত্রে আজ পত্নী বিয়োগ যন্ত্রণা মনকে নাড়া দেবে।

কন্যা: আজ আপনার বাড়ি থেকে মূল্যবান কোনো জিনিস খোয়া যেতে পারে। সতর্ক থাকা বাঞ্ছনীয়, কিন্তু সন্দেহ পরিত্যাগ করতে হবে। স্ত্রী ভাগ্য এবং অর্থভাগ্য শুভ।

তুলা: নতুন কোনো জিনিস কেনার প্রবল সম্ভবনা রয়েছে। যদি লটারি কাটতে চান, আজ কাটতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ।

বৃশ্চিক: আপনার বাড়িতে আজ অতিথি সমাগমের যোগ রয়েছে। আপনার বোন বা ভাইয়ের সঙ্গে আজ আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম হবে, এবং সারাদিন আনন্দে উৎফুল্ল কাটবে।

ধনু: পরিবার অথবা পাড়ার কারোর সঙ্গে অকারণ কলহে জড়িয়ে যেতে পারেন। মন বিচলিত থাকার দরুন আপনার শিল্পে ব্যাঘাত আসতে পারে। এছাড়াও প্রিয়জন বিয়োগের সম্ভবনা রয়েছে।

মকর: কেউ আপনাকে আজ অপমান করার জন্য মুখিয়ে থাকবে। অযথা অন্যায় আপনার শান্ত মনকে শক্ত করতে পারে। প্রতিবেশীর থেকে সাবধানে চলুন। শরীরের যত্ন নেওয়া আবশ্যিক।

কুম্ভ: যারা ক্ষুদ্র ব্যবসার সঙ্গে যুক্ত, তাদের আর্থিক যোগ শুভ। পরিবেশ আজ আপনার অনুকূলে থাকবে। স্ত্রীর প্রতি নজর দিন। স্বামী স্ত্রী সম্পর্কে আজ নৈকট্য আসবে।

মীন: পরিবারে নতুন অতিথি আসার সম্ভবনা রয়েছে। কোনও সুখবর পেতে পারেন। আর্থিক যোগ শুভ। বন্ধু সমাগম আছে। যারা শিল্পের সঙ্গে যুক্ত তাদের জন্য আজকের দিনটি উল্লেখযোগ্য পূর্ণ।

Related Articles