whatsapp channel

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৬শে ডিসেম্বর শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। অসুস্থ হলে ফেলে না রেখে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৬শে ডিসেম্বর শনিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। হৃদরোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। অসুস্থ হলে ফেলে না রেখে ডাক্তার দেখান। দিনটি খুব একটা ভালো কাটবে না।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। আইনজীবীদের কাজে নাম ডাক হবে। আপনার পরিশ্রমের জন্য কাজের জায়গায় প্রমোশন হবে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাজের জন্য কাছের কেউ উৎসাহ বৃদ্ধি করবেন। মন দিয়ে কাজ করুন। নিজের খেয়াল রাখুন। দিনটি ভালোই যাবে।

Advertisements

কর্কটঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। আজ আপনার সন্তানদের মঙ্গল হবে। বাচ্চাদের প্রতি যত্নশীল হন। সন্তানদের সাথে ভালো সময় কাটাবেন। সন্তান সন্ততিদের সাথে দিনটি বেশ ভালোই কাটবে।

সিংহঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। কোনো কাজ আটকে থাকলে আপনার বন্ধু আপনাকে সাহায্য করতে পারে। বন্ধুর সাথে ভালো সময় অতিবাহিত করুন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাজের জায়গায় বেশ সুনাম হবে। মন দিয়ে কাজ করুন। আপনার ব্যবসায়ে উন্নতি হতে পারে। আর চাকরির ক্ষেত্রে প্রমোশান হওয়ার সুযোগ রয়েছে। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বিজ্ঞানীদের কোনো রিসার্চ সফল হতে পারে। ফিল্ড ওয়ার্কেও উন্নতি পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। সন্তানের জন্য গর্বিতবোধ করবেন। নিজের সন্তানকে সময় দিন। সন্তানের সাথে ভালো সময় কাটান। দিনটি আজ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বন্ধুর বেশে কিছু শত্রুর আবির্ভাব ঘটবে যারা আপনার ক্ষতি করতে চাইবেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। সাংবাদিকতার পেশার সাথে যুক্ত থাকলে কাজে উন্নতি হবে। আজ আপনার প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। বাড়িতে বা রাস্তায় কোনো দুর্ঘটনার স্বীকার হতে পারেন। সাবধানে দেখে শুনে কাজ করুন। নিজের প্রতি যত্নশীল হন। দিনটি খুব একটা ভালো যাবে না।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বইপত্র পড়াশোনার প্রতি অনুরাগ বাড়তে পারে। মন শান্ত না থাকলে মন ভালো রাখতে ভালো ভালো বই পড়ুন। দিনটি বেশ ভালোই কাটবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media