বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

HoopHaap Digital Media

আজ ২৭শে সেপ্টেম্বর রবিবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ যোগাসন দিয়ে দিন শুরু করতে পারেন। প্রয়োজনীয় কিছু খরচ হতে পারে। কাজকর্মে কোনো বিভ্রান্তি জন্মাতে পারে, মানসিক ভাবে স্থির থাকতে হবে।

বৃষঃ স্বাস্থ্য ভালো থাকবে। পূর্বে বিনিয়োগ করেছিলেন যারা, কিছু কিছু ক্ষেত্রে সুবিধা পাবেন। কোনোরকম অসদুপায়ে আয়ের সুযোগ পেলেও এড়িয়ে যান নিজের মঙ্গলের জন্য।

মিথুনঃ আজ বেশ সতেজ থাকার সম্ভাবনা। এর জন্য কাজকর্মে বিশেষ সুবিধা হবে। তবে, মাথা ব্যথার সমস্যা দেখা দিতে পারে। সেক্ষেত্রে বিশ্রাম নিয়ে কাজ করবেন। কোনো প্রয়োজনীয় ঋণ গ্রহণের পক্ষে আজ ভালো।

কর্কটঃ সব সময় সব কিছু মনের মত হবে, এই আশা রাখবেন না। এতে নৈরাশ্য জেগে আপনারই ক্ষতি করবে। কোনো বিশেষ খবরে পরিবারে খুশি আসতে পারে। প্রেমে ব্যথা পাওয়ার সম্ভাবনা।

সিংহঃ অর্থ বাঁচানোর চেষ্টা করুন, প্রয়োজন পড়বে। চারপাশের চাপের মধ্যেও আপনি বিশেষ পরাক্রম দেখাবেন।

কন্যাঃ যোগ চর্চা করলে ভালো। শারীরিক ও মানসিক ভাবে উন্নতি করবেন।

তুলাঃ অর্থাগম হতে পারে। কোনো ভাবে মেজাজ বিগড়ে যেতে পারে, এর জন্য পরিবার বা কাছের বন্ধু আত্মীয়ের সঙ্গে বিশেষ কথা না বলে নিজের মত ব্যস্ত থাকুন। সাবধান থাকবেন, কারণ এর জন্য কোনো বন্ধু হারানোর সম্ভাবনাও রয়েছে।

বৃশ্চিকঃ আপনার অকপট বক্তব্য কোনো আত্মীয় বা বন্ধুর অপছন্দ হতে পারে। কোনো ঋণ দিয়ে থাকলে আজ ফেরত পাওয়ার সম্ভাবনা। কোনো রকম বঞ্চনার স্বীকার হলে ভেঙে না পড়ে কর্তব্যটুকু করে যান।

ধনুঃ আর্থিক ক্ষতি হতে পারে এমন কোনো কাজ থেকে দূরে থাকুন। সাংসারিক কোনো বিষয় নিয়ে দাম্পত্য কলহ হতে পারে।

মকরঃ রক্তচাপে ভুগছেন যারা, প্রয়োজনীয় শারীরিক যত্ন নিন। অর্থনৈতিক পরিস্থিতি উন্নতি হবে। আজ কোনো বিষয় নিয়ে আশা জাগবে।

কুম্ভঃ গর্ভবতী মহিলারা আজ সতর্ক ভাবে কাটাবেন। পরিবার বা আত্মীয়ের থেকে আর্থিক সাহায্য পাওয়ার আশা। কোনো কারণ নিয়ে মনে উৎকণ্ঠা জাগবে, তবে স্থির থাকতে চেষ্টা করবেন।

মীনঃ ধ্যান দিয়ে দিন শুরু করলে হতাশা থেকে মুক্তি আসবে। মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। সতর্ক থাকতে হবে, বিপদ আসতে পারে এমন কাজকর্ম থেকে দূরে থাকুন।

About Author

Leave a Comment