Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০শে জানুয়ারি ২০২২ (১৬ই মাঘ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসার জন্য দিনটি শুভ। দাঁতের সমস্যায় ভুগতে পারেন। বাড়ির গুরুজনের চিকিৎসা হেতু অতিরিক্ত ব্যয়ের সম্ভাবনা।

বৃষ (TAURUS): অর্থ লাভের যোগ রয়েছে। বিয়ের জন্য নতুন সম্বন্ধে আসতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন, অতিরিক্ত তেল মশলাযুক্ত খাবার বর্জন করুন।

মিথুন (GEMINI): দুপুরের পর কাজের চাপ বাড়তে পারে। শারীরিক ক্ষতির সম্ভাবনা রয়েছে, নিজের প্রতি যত্ন নিন। বিয়ের জন্য নতুন যোগাযোগ তৈরি হতে পারে।

কর্কট (CANCER): প্রিয় বন্ধুর সঙ্গ আজ আপনাকে সুখী রাখবে। ব্যবসায় বাড়তি লাভের সম্ভবনা রয়েছে। ভালো কাজের জন্য অর্থ অথবা পুরস্কার পেতে পারেন।

সিংহ (LEO): সাবধানে চলাফেরা করুন পথে-ঘাটে বিপদের সম্ভাবনা রয়েছে। সমাজের কল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত থাকার জন্য পুরস্কৃত হতে পারেন। মোটের উপর দিনটি ভালোই কাটবে।

কন্যা (VIRGO): অতিরিক্ত রাগের কারণে তুমুল বিবাদে জড়িয়ে পড়তে পারেন, কর্মক্ষেত্র হোক বা বাড়ি সব স্থানেই মাথা ঠাণ্ডা রাখুন। ভুলের জন্য বয়সে ছোট কাউকে অপমান করবেন না।

তুলা (LIBRA): সারাদিন ভালো কাটলেও রাতে সাংসারিক অশান্তিতে জড়িয়ে পড়বেন। আজ ইচ্ছেমতো কোনো কাজই সফল হবে না। হিসাব সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা টাকা-পয়সার রশিদ সম্পর্কে সচেতন থাকুন।

বৃশ্চিক (SCORPIO): শ্বশুরবাড়ির সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। স্ত্রীর কারণে বাড়তি সম্পত্তি পাওয়ায় তার সঙ্গে সমস্ত মনোমালিন্য কেটে যাবে। মন ভালো থাকলে ভ্রমণের পরিকল্পনা করুন।

ধনু (SAGITTARIUS): ব্যবসায় লাভবান হতে গেলে আজ আপনাকে বেশি পরিশ্রম করতে হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মনোরম। ছোট দ্বন্দ্ব-বিবাদ থেকে আইনি জটে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

মকর (CAPRICORN): যুক্তিপূর্ণ আলোচনা অথবা তর্ক বিতর্ক সভায় আপনার সম্মান প্রতিষ্ঠিত হবে। ব্যবসা টিকিয়ে রাখতে চাইলে গুরুজনদের পরামর্শ অতি অবশ্যই নিন‌।

কুম্ভ (AQUARIUS): পারিবারিক সম্পত্তি নিয়ে ভাই-বোনেদের সঙ্গে বিবাদ বেঁধে যেতে পারে। কাছের মানুষের দুর্ব্যবহারে ক্ষোভের সঞ্চার হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে ভাবনা চিন্তা করুন।

মীন (PISCES): মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ নয়। গাড়িচালকদের বাড়তি সাবধানতা অবলম্বন করতে হবে। উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা অপমানিত হতে পারেন। আগুন দ্বারা সম্পত্তি হানির সম্ভাবনা রয়েছে।

Related Articles