whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি, কি বলছে আপনার ভাগ্যফল!

আজ ৩রা এপ্রিল ২০২২ (১৯ই চৈত্র) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দীর্ঘদিনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। গোপন কথা ফাঁস করলেন প্রেম…

Avatar

HoopHaap Digital Media

আজ ৩রা এপ্রিল ২০২২ (১৯ই চৈত্র) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘদিনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। গোপন কথা ফাঁস করলেন প্রেম জীবনে জটিলতা বাড়বে। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ বাঁধবে।

বৃষ (TAURUS): তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। বিনিয়োগে লাভের অর্থ হাতে পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে, দাম্পত্য সুখ উপভোগ করবেন। ‌

মিথুন (GEMINI): স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে না। পরিবারের অন্য সদস্যের চিকিৎসা হেতু খরচ বাড়বে। কর্মক্ষেত্রে ধৈর্য রাখা অতি অবশ্য প্রয়োজন।

কর্কট (CANCER): ব্যবসায়ীরা নতুন যোগাযোগের মাধ্যমে লাভের দিশা দেখতে পাবেন। বিবাহিত জীবনে প্রেম উপচে পড়বে। হেসে খেলে দিনটি কাটবে।

সিংহ (LEO): দীর্ঘদিনের অসুখ থেকে মুক্তি পেতে চলেছেন। ঠকে যাওয়ার অভিজ্ঞতা থেকে নতুন কিছু শিখতে পারবেন। বিবাহের সম্বন্ধ আসতে পারে।

কন্যা (VIRGO): জমি ক্রয়-বিক্রয় সঙ্গে যুক্ত থাকবেন। দাম্পত্যে সমস্যা থাকবে না। অবিবাহিতরা বর্তমান প্রেমে প্রতারণার শিকার হতে পারেন, সাবধান থাকুন।

তুলা (LIBRA): ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমিকার উপর জোর করে কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। কর্মক্ষেত্র অত্যাধিক ধকল থাকায় মানসিক শান্তি বিঘ্নিত হবে।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক সমস্যায় পড়তে হবে না। অল্পতেই মেজাজ হারাবেন না, এতে আপনারই ক্ষতি। অতীতে করা দুর্ব্যবহারের কারণে লজ্জিত হবেন।

ধনু (SAGITTARIUS): দান দান করে মনে তৃপ্তি পাবেন। সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা সেরে ফেলুন। গর্ভবতী নারীরা মঙ্গল কামনায় বাড়িতে পূজার আয়োজন করতে পারেন।

মকর (CAPRICORN): বন্ধুদের সঙ্গে আনন্দপূর্ণ দিন কাটাবেন। মদ-সিগারেট খাওয়া থেকে বিরত থাকুন। শারীরিক সম্পর্কে বাধা থাকবে, স্ত্রী অখুশি হবেন।

কুম্ভ (AQUARIUS): ধার নেওয়া অর্থ আজই ফিরিয়ে দেবার চেষ্টা করুন। স্ত্রীর আত্মীয়দের দ্বারা অপমানিত হতে পারেন। কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপে মাথাব্যথায় ভুগতে পারেন।

মীন (PISCES): স্ত্রীর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের যোগ রয়েছে। বড় বিপদ থেকে রক্ষা পাবেন। কারো মিষ্টি কথায় প্ররোচনার ফাঁদে পা দেবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media