whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩রা ডিসেম্বর বৃহষ্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আইনি ঝামেলায় জর্জরিত থাকতে পারেন। সাবধানে থাকুন। দেখে শুনে কাজ…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

আজ ৩রা ডিসেম্বর বৃহষ্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। আইনি ঝামেলায় জর্জরিত থাকতে পারেন। সাবধানে থাকুন। দেখে শুনে কাজ করুন। আইনি ঝামেলা একটু এড়িয়ে চলুন।

বৃষঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। আজ আপনার আর্থিক সমস্যার ভুগতে পারেন। অযথা খরচ না করে টাকা জমাতে শিখুন। মন দিয়ে নিজের কাজ করুন। মাথা ঠান্ডা রেখে কাজ কর্ম করুন তাহলে কোনো সমস্যা হবে না।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। আপনার ব্যবসায়ে উন্নতি হতে পারে। ফলে কাজের জায়গায় পরিসর বাড়ার সাথে সাথে পরিশ্রম বৃদ্ধি পাবে। মন দিয়ে কাজ করুন।

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কোনো কারণে মস্তিষ্কে আঘাত লাগতে পারে। খুব একটা চিন্তা ভাবনা করবেননা। নিজের প্রতি যত্নশীল হন। কোনো রোগ ফেলে না রেখে ভালো জায়গায় চিকিৎসা করান।

সিংহঃ আজ আপনার দিনট বেশ অশুভ। হৃদরোগে আক্রান্ত হতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। তেল মশলার খাবার খাওয়া ত্যাগ করুন। প্রতিদিন নিয়ম করে হাঁটতে বেরোন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বদনাম হওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। ভেঙে পড়বেন না ও মন শান্ত রাখার চেষ্টা করুন। মাথা ঠান্ডা রাখুন। আর প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

তুলাঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর হবে। প্রেম জীবন বেশ মধুর হবে। মনের মানুষকে বেশি করে সময় দিন। আজ একে অপর ভালো করে মুহূর্ত উদযাপন করুন। দিনটি আজ বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কাজের জন্য বিদেশে বসবাস করার সুযোগ পাবেন। মন দিয়ে নিজের কাজ করুন। বিদেশে নিজের প্রতি যত্নশীল হন। আর আপনি প্রবাসে যে কাজে যাবেন তাতে বেশ সাফল্য পেতে পারেন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। অন্য কারোর থেকে ক্ষতির সম্ভাবনা প্রবল আছে। ভেঙে পড়বেননা বরং নিজের ভুলগুলি দেখে পুনরায় কাজ শুরু করুন। মাথা ঠান্ডা রেখে ও দেখে শুনে কাজ কর্ম করুন। আর সবাইকে সহজে বিশ্বাস করবেননা।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। ভাগ্যের জেরে আপনার পরিবারের লাভ হতে পারে। আপনার কাজের ক্ষেত্রে উন্নতি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আর সবাইকে ভালো রাখার চেষ্টা করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো কারণ ছাড়াই হঠাৎ খুব রেগে যেতে পারেন। মানসিক দিক থেকে ভেঙে পড়তে পারেন। মাথা ঠান্ডা ও মন শান্ত রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

মীনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোমরের ব্যথায় বেশ ভুগতে পারেন। ভালো জায়গায় চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। আর প্রতিদিন যোগাভ্যাস করুন ও হাঁটতে বের হোন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media