Hoop Diary

বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৫ই জুন ২০২২ (২১ শে জৈষ্ঠ্য) রবিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দিনের শুরু অত্যধিক অর্থ ব্যয়ের মধ্যে দিয়ে যাবে। চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে বাস্তভিত্তিক চিন্তাভাবনা করুন। আজ আপনার শরীর বিশেষ ভালো যাবে না। জল থেকে সাবধান থাকুন।

বৃষ (TAURUS): অকারণ উত্তেজনা আপনার পরিবেশ খারাপ করবে। দিনের শেষ ভাগে আপনার জীবনে পরাজয় নেমে আসতে পারে। প্রেমে শুভ যোগ থাকলেও দাম্পত্য যোগ শুভ নয়।

মিথুন (GEMINI): যিনি দুগ্ধ শিল্পের সঙ্গে যুক্ত তিনি আজ আয়ের থেকে ব্যয় বেশি করে ফেলবেন। বিয়ের যোগ রয়েছে। যারা খেলাধুলোর সঙ্গে যুক্ত তারা ভালো কোনো সুযোগ পেতে চলেছেন।

কর্কট (CANCER): দিনে একবার করে ঈশ্বর আরাধনা করুন। আপনার মন শান্ত হওয়া প্রয়োজন। কোনরকম আংশিক সত্য আপনার জীবনে বিপর্যয় ডেকে আনতে পারে।পিতামাতার স্বাস্থ্যের প্রতি নজর রাখুন।

সিংহ (LEO): প্রেম, মান, যশ থেকে আপনি আজ বঞ্চিত হবেন। মিষ্টি জাতীয় খাবার পরিত্যাগ করুন। কোষ্ঠকাঠিন্য সমস্যা বাড়তে পারে। আজ আপনার দান ধ্যান করার জন্য মন বসবে।

কন্যা (VIRGO): খুচরো ব্যবসায়ীরা লাভ করতে পারবেন। দান ধ্যান করুন। বাড়িতে কোনো পোষ্য প্রাণী রাখতে পারেন। স্বাস্থ্য মিশ্র থাকবে। ফলাহার করতে পারেন আজ সারাদিন।

তুলা (LIBRA): প্রেমে কলহ তৈরি হতে পারে। জল ও আগুন থেকে আজ সাবধানে থাকুন। যারা পড়াশুনো করছেন তাদের জন্য আজকের দিন বিশেষ উল্লেখযোগ্য। নতুন কোনো পরামর্শ পেতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে সাবধান। কেউ আজ আপনার ব্যাপারে কটুকথা বলতে পারে। বিবাদে জড়িয়ে যেতে পারেন। অর্থ ভাগ্য মিশ্র।

ধনু (SAGITTARIUS): কায়িক পরিশ্রমের জেরে আজ আপনি অনেকটা পথ পেরোবেন। প্রেমে সাফল্য আসবে। সন্তান ভাগ্য শুভ।

মকর (CAPRICORN): পরিবেশে আজ আপনার সহায় হবে না। একাধিক সমস্যায় মুখোমুখি হবেন। প্রিয় কোনো মানুষের সঙ্গে কলহে জড়িয়ে যেতে পারেন।

কুম্ভ (AQUARIUS): দিনের শুরুতে আজ আপনার মন ভরে যাবে। নিমন্ত্রণ পাবেন। নানাবিধ উপহার পেতে পারেন। সন্তান যোগ শুভ।

মীন (PISCES): আজ আপনার অর্থভাগ্য শুভ। তবে প্রিয় কোনো জিনিস হারিয়ে যেতে পারে। বন্ধু সমাগম হবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের যোগ রয়েছে।

Related Articles