whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৫ শে অক্টোবর ২০২২ (৭ই কার্তিক) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): যারা অঙ্কন ও হাতের কাজের সঙ্গে যুক্ত তারা আজ ব্যাপক…

Avatar

Susmita Kundu

আজ ২৫ শে অক্টোবর ২০২২ (৭ই কার্তিক) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): যারা অঙ্কন ও হাতের কাজের সঙ্গে যুক্ত তারা আজ ব্যাপক সাফল্য অর্জন করতে পারবেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন । প্রেমে প্রত্যাশা পূরণ হতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে চলুন।

বৃষ (TAURUS): পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। মনকে সঠিক পথে চালনা করুন। প্রেমে প্রত্যাশা পূরণ হতে পারে। কর্মে সুখ্যাতি মিলবে।

মিথুন (GEMINI): জীবনের দাম আপনাকে নিজেকে দিতে হবে। পরিবারের সঙ্গে মানিয়ে গুছিয়ে চলুন। কেউ আজ আপনার অর্থভাগ্য বদলে দিতে পারে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। বন্ধুভাগ্য বিশেষ ভালো।

কর্কট (CANCER): কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। যারা ব্যবসা করছেন তাদের কাজে সমস্যা তৈরি হতে পারে, কারোর দ্বারা জীবনে অহেতুক অশান্তির সৃষ্টি হতে পারে।

সিংহ (LEO): দিনের শুরু কর্ম ব্যস্ততার সঙ্গে কাটলেও, সন্ধ্যার পর পরিবেশ মনোরম হবে। গ্যাস অম্বলের সমস্যা বাড়তে পারে। শরীরের প্রতি যত্ন নিন। পরিবারকে সময় দিন।

কন্যা (VIRGO): পারিবারিক সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সন্তান ভাগ্য শুভ। প্রেমে অপরিমেয় সুখ পাবেন। সন্ধ্যার পর নতুন কাজের সুযোগ পাবেন।

তুলা (LIBRA): পারিবারিক সুখ থেকে বঞ্চিত হতে পারেন। অর্থ যোগ মধ্যম। কারোর থেকে আজ সাহায্য না চাওয়াই ভালো হবে।

বৃশ্চিক (SCORPIO): কাজের সুযোগ আসবে, সুখ্যাতি অর্জন করতে পারবেন বন্ধু মহলে। প্রেমে সবুজ সংকেত পাবেন। পারিবারিক সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে।

ধনু (SAGITTARIUS): কেউ আজ আপনার দ্বারা উপকৃত হতে পারেন। সংকীর্ণ মনোভাব থেকে দূরে থাকুন। সামাজিক কাজে হাত লাগাতে পারেন। অর্থভাগ্য শুভ।

মকর (CAPRICORN): পরিবারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।নিজেকে মজবুত ভাবে গড়ে তুলুন। কোনো কাজে অসাধ্য সাধন হতে পারে আপনার দ্বারা।

কুম্ভ (AQUARIUS): ব্যবসায় অর্থাগম হবে। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। দিনের শুরুতে আজ ব্যস্ততা বাড়বে।

মীন (PISCES): প্রেমে মনোবাঞ্ছা পূরণ হবে। সর্দি কাশি জনিত রোগে ভুগতে পারেন। বিদ্যায় সাফল্য আছে।

whatsapp logo