Hoop Diary

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৬ই মে ২০২২ (২২শে বৈশাখ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ব্যবসায়ীদের জন্য গুরুত্বপূর্ণ দিন। বন্ধুদের সঙ্গে প্রাণ খুলে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখের জোয়ার ফিরে আসবে।

বৃষ (TAURUS): বুঝে শুনে কথা বলুন। ক্ষেত্রে রাজনীতির শিকার হতে পারেন। মিষ্টি কথায় কারো প্ররোচনায় পা দেবেন না। দাম্পত্য জীবনে অশান্তির যোগ।

মিথুন (GEMINI): দীর্ঘদিনের অসুখ থেকে মুক্তি পেতে চলেছেন। হাসিখুশি প্রাণোচ্ছল মেজাজে দিনটি কাটাবেন। প্রতিবেশীদের কারণে দাম্পত্য জীবনে সমস্যা আসতে পারে।

কর্কট (CANCER): ঋণ নেওয়ার ক্ষেত্রে সমস্ত বিষয় আগে যাচাই করে নিন। আর্থিক পরিকল্পনা প্রয়োজন। পৈত্রিক সম্পত্তি লাভের জন্য আরো অপেক্ষা করতে হবে।

সিংহ (LEO): নম্র-ভদ্র ব্যবহারের কারণে প্রশংসিত হবেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে রোমান্স চরম মাত্রায় পৌঁছাবে। মোটের উপর দিনটি শুভ।

কন্যা (VIRGO): আর্থিক সমস্যা লেগেই থাকবে। মন মেজাজ ভালো থাকবে না। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎকার অনেকখানি স্বস্তি দেবে। অংশীদারি ব্যবসায় লাভের সম্ভাবনা।

তুলা (LIBRA): শৈশবের স্মৃতি মনে আনন্দ এনে দেবে। বেকার যুবক যুবতীরা চাকরি পেতে চলেছেন। শারীরিক অসুস্থতায় দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক (SCORPIO): দৈনন্দিন ব্যস্ততায় ক্লান্ত হয়ে পড়বেন। নিজের জন্য ফাঁকা সময় বের করুন। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে পারে।

ধনু (SAGITTARIUS): আজ আপনার মধ্যে এনার্জি ভরপুর থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজে খুশি হবেন সকলে। চাকুরিজীবীদের জন্য শীঘ্রই প্রমোশনের যোগ রয়েছে।

মকর (CAPRICORN): স্ত্রীর সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। কাজের জায়গায় দক্ষতা প্রদর্শনের আদর্শ দিন। মা-বাবার সঙ্গে রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা চেয়ে নিন।

কুম্ভ (AQUARIUS): সিগারেট তামাক ছেড়ে দেওয়ার আদর্শ দিন। লটারি, জুয়াখেলা থেকে বিরত থাকুন। সন্তানের পড়াশোনা হেতু ব্যাপক অর্থখরচ হতে পারে।

মীন (PISCES): শারীরিক উন্নতির জন্য যোগাভ্যাস অবশ্যই প্রয়োজন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। বয়স্ক ব্যক্তিরা চলাফেরার সময় সাবধানতা অবলম্বন করুন।

Related Articles