whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৭ ই অক্টোবর ২০২২ (২০ শে আশ্বিন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): সময়ের সঙ্গে সঙ্গে চলুন। অলসতা ত্যাগ না করতে পারলে…

Avatar

Susmita Kundu

আজ ৭ ই অক্টোবর ২০২২ (২০ শে আশ্বিন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): সময়ের সঙ্গে সঙ্গে চলুন। অলসতা ত্যাগ না করতে পারলে ঘোরতর বিপদের সন্মুখীন হতে পারেন। সমাজে উচুঁ শ্রেণীর কোনো মানুষের সঙ্গে কথা কাটাকাটিতে লিপ্ত হতে পারেন।

বৃষ (TAURUS): একাধিক কাজের সুযোগ আপনার সামনে আসবে। মনে আনন্দের প্রকাশ পাবে। সন্ধ্যার পর কাজের সুযোগ আসবে। নিজেকে সংযত করুন, কথা ও চিন্তা ভাবনার বিষয় মনকে শক্ত করুন।

মিথুন (GEMINI): হিংসা ত্যাগ করুন। সময়ের সঙ্গে সঙ্গে চলুন। কেউ আজ আপনার পিছনে কটু কথা বলতে পারে, বুদ্ধি করে চললে পরিস্থিতিতে মোকাবিলা করতে পারবেন। চাকরিতে পদোন্নতি আছে।

কর্কট (CANCER): মানসিক স্বাস্থ্য উন্নত করুন নয়তো বিপদের মুখে পড়তে পারেন।পরিবারকে সময় দিন। কাজে মন দিন।

সিংহ (LEO): স্বর্গীয় সুখ পেতে চাইলে ক্ষমা করতে শিখুন, ভালবাসতে হবে। আজ আপনি দান ধ্যান করতে পারেন। মিষ্টি জাতীয় খাবার এড়িয়ে চলুন।

কন্যা (VIRGO): প্রেমে বাধা সৃষ্টি হতে পারে। অন্যায়কে প্রশ্রয় দিলে চলবে না।মনকে শক্ত করুন, উন্নতি আপনার দোরগোড়ায় আসবে। পরিবারকে সময় দিন।আজ কর্ম ব্যস্ততা বাড়বে।

তুলা (LIBRA): মামলা মোকদ্দমা নিয়ে জটিলতা সৃষ্টি হতে পারে। সামাজিক কোনো নিয়ম আপনার চলার পথে বাধা সৃষ্টি করতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন । সুগার যাদের আছে তাদের বাড়তে পারে।

বৃশ্চিক (SCORPIO): পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন। চেষ্টা আপনার বৃথা যাবে না। সময়ের সঙ্গে সঙ্গে চলুন।বিরাট কোনো পরিবর্তন আসতে চলেছে আপনার জীবনে।

ধনু (SAGITTARIUS): দিনকে দিন ও রাতকে রাত হিসেবে দেখুন। প্রেমের থেকে কিছুদিন দূরে থাকুন। বিপদের সংকেত আছে সম্পর্কের দিক থেকে। আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে।

মকর (CAPRICORN): নিজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন, যোগাসন করুন। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন। অর্থযোগ অতি উত্তম।যারা চাকরি করছেন তাদের পদোন্নতি সম্ভব।

কুম্ভ (AQUARIUS): প্রেমে সুবর্ণ সুযোগ আছে। কেউ আজ আপনার সরলতার সুযোগ নিতে পারে, নিজেকে সামলে রাখুন। টাকা পয়সা গুছিয়ে রাখুন। অর্থ ব্যয় বুঝে করুন।

মীন (PISCES): দিনের শুরুতে কাউকে মিস করবেন। মনে আনন্দ থাকলেও কাউকে মনে পরবে। স্বাস্থ্য উত্তম থাকবে, অর্থযোগ মধ্যম।

whatsapp logo