Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! পড়ুন রাশিফল

আজ ১৩ই আগস্ট ২০২২ (২৮শে শ্রাবণ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মনে প্রাণে কিছু চাইলে অবশ্যই সম্ভব হবে। নিজেকে কিঞ্চিৎ বদলে ফেলুন। নতুন কিছু করার উৎস খুঁজুন। চাকরি ক্ষেত্রে সন্মান পাবেন।

বৃষ (TAURUS): প্রথমেই নিজের জীবনের অগ্রগতি নিয়ে ভাবুন। প্রয়োজনে কিছু অর্থ ব্যয় করে কোনো বিশেষ কাজ শিখুন। যারা ইঞ্জিনিয়ারিং লাইন নিয়ে পড়াশুনো করছেন তাদের জন্য আজকের দিনটি বিশেষ উল্লেখযোগ্য হতে চলেছেন

মিথুন (GEMINI): দান ধ্যান এর উপর মনোনিবেশ করুন। আজ আপনার পাড়ার কেউ আপনার থেকে সাহায্য চাইতে পারে। গুরুজনের আদেশ মেনে চলুন। চাকরি ক্ষেত্রে পদোন্নতি সম্ভব।

কর্কট (CANCER): অকারণে মনে চিন্তা উদয় হতে পারে। অর্থ যোগ শুভ। প্রেমে দারুন রোম্যান্টিক হয়ে উঠবেন।

সিংহ (LEO): যারা পশু প্রেমী তারা আজকের দিনটি বিশেষ ভাবে পালন করতে পারেন। পশু প্রেমের পাশাপাশি বৃক্ষ রোপন কাজে হাত লাগাতে পারেন। সঙ্গীত চর্চায় মন বসবে এবং বিদ্যায় আগ্রহ জন্মাবে।

কন্যা (VIRGO): অপরের প্রত্যাশা পূরণ করার আগে নিজের কাজ ও কর্ম পদ্ধতি নিয়ে ভাবুন। একাধিক অর্থ যোগের সম্ভবনা আছে। খাবারে নুন ও চিনি দুইই কম খান।

তুলা (LIBRA): সম্পত্তি নিয়ে গণ্ডগোল পড়তে পারেন। তর্কে জড়িয়ে যেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। একাকী জীবনে নিঃসঙ্গ অনুভব হবে।

বৃশ্চিক (SCORPIO): বিদ্যায় সফলতা আসবে উচ্চশিক্ষার যোগ আছে। তবে, আজ বাহ্যিক পরিবেশ আপনার অনুকুলে থাকবে না। অর্থনৈতিক দিক ভালো যাবে।

ধনু (SAGITTARIUS): পরিবারের কারোর সঙ্গে মনোমালিন্য জড়িয়ে যেতে পারেন। অহেতুক চিন্তা স্বাস্থ্যের জন্য ভালো নয়। প্রেমের সম্পর্কে সন্দেহ ঢুকে যেতে পারে। মন মেজাজ শান্ত রাখুন।

মকর (CAPRICORN): মৎস্য এবং বস্ত্র শিল্পের সঙ্গে যারা জড়িত তারা অধিক আয় করতে পারবেন। জীবনে সুখ আসবে ধীর গতিতে। অবাঞ্ছিত ব্যয় এড়িয়ে চলুন।

কুম্ভ (AQUARIUS): পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন, নচেৎ বিপদে পড়তে পারেন। অর্থ যোগ শুভ। দাম্পত্য জীবন সুখের কাটবে। শরীরের প্রতি যত্ন নিন।

মীন (PISCES): ভালোবাসায় ভরে উঠবে জীবন। সুখ থেকে বঞ্চিত হওয়ার আগেই আনন্দের হদিস পাবেন। যারা ব্যবসা করছেন তারা ভালো লাভ করতে পারবেন।

Related Articles