Hoop Diary

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৪ই জুন ২০২২ (৩০ শে জৈষ্ঠ্য) মঙ্গলবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): ক্লান্তি ভাব সকাল থেকে থাকবে। যোগাভ্যাস করুন। নতুন করে সংসার সুখ সমৃদ্ধি ফিরবে । সমাজের কোনো উচ্চস্তরের ব্যাক্তির সঙ্গে পরিচয় হয়ে যেতে পারে। সোনার অর্থভাগ্য আজ শুভ। বিদ্যায় মিশ্র ফল পাবেন।

বৃষ (TAURUS): আকস্মিক দুর্ঘটনার শিকার হতে পারেন। যৌথভাবে কোনো ব্যবসা শুরু করতে পারেন। সন্তান যোগ শুভ। ঘরে নতুন অতিথি আসার সুযোগ রয়েছে।

মিথুন (GEMINI): যারা চাকুরী করছেন তাদের আজ কজের চাপ দ্বিগুণ হবে। বসের থেকে প্রশংসা পাবেন। চা বা কফি কম পান করুন। পেটের সমস্যা দেখা দিতে পারে। প্রেমে মিশ্র ভাব রয়েছে।

কর্কট (CANCER): আজ দিন আপনার অনুকূলে যাবে। পিতা মাতার জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। অর্থ যোগ শুভ। প্রেমে সাফল্য চরমে থাকবে।

সিংহ (LEO): পেশায় যারা ইঞ্জিনিয়ার ও ডাক্তার তাদের আজ অর্থাগম যেমন হবে তেমনই কাজে উন্নতি সাধন হবে। পরিবারে নতুন সদস্য আসার সুখবর পেতে পারেন। ডায়েটে প্রোটিন জাতীয় খাবার রাখুন।

কন্যা (VIRGO): নিজেই নিজের শত্রু হয়ে উঠবেন আজ। পরকীয়া সম্পর্ক আপনাকে শেষ করে দিতে পারে। আইন আদালত থেকে সাবধান। স্বাস্থ্য ভালো থাকলেও পিতা মাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

তুলা (LIBRA): কেউ আজ আপনার বাড়িতে আসবে এবং আপনি তাতে বিরক্ত হবেন। যারা হাতের কাজের সঙ্গে যুক্ত তারা কাজের ডাক পাবেন। প্রেম মিশ্র।

বৃশ্চিক (SCORPIO): অঙ্ক থেকে দূরে না গিয়ে রোজ প্র্যাকটিস করুন। বিজ্ঞান নিয়ে পড়াশুনো করলে আপনার লাভ হবে। পিতা মাতার স্বাস্থ্য নিয়ে ভাবুন।

ধনু (SAGITTARIUS): ব্যবসায় অধিক লাভ করতে পারবেন। ফল বিক্রেতারা লাভ করবেন। যারা বস্ত্রের ব্যবসার সঙ্গে যুক্ত তাদের দিনটা মিশ্র যেতে পারে। দাম্পত্য সুখ বর্তমান।

মকর (CAPRICORN): শুরুর দিকে অনেকেই আপনার চরিত্র নিয়ে কথা বলবে। কিন্তু, আপনি আপনার কাজ ও স্বভাব দিয়ে যোগ্য জবাব দিতে পারেন। স্বাস্থ্যের অবনতি হবে।

কুম্ভ (AQUARIUS): সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য বাস্তবকে চিনুন। প্রেমে সাফল্য থাকবে। ফল বা সবজি খান। দাম্পত্য সুখ মধ্যম।

মীন (PISCES): দিনের মধ্যে দুবার অন্তত ঈশ্বর আরাধনা করুন। দান ধ্যান করার ইচ্ছা বাড়বে। সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন। দাম্পত্য সুখ মিশ্র।

whatsapp logo