Hoop Diary

Zodiac Sign: এই ৫ রাশির শিক্ষকদের সুশিক্ষা দেওয়ার ধরন আপনার সন্তানের জন্য ভীষণ উপকারী

শিক্ষকতা করতে অনেকেই ভালোবাসেন। কিন্তু আপনি কি জানেন বিশেষ কয়েকটি রাশির শিক্ষক আছেন যারা পড়ানোর ধরণ তাদের একটু অন্য রকম। যাদের পড়ানোতে ছাত্রছাত্রীরা অর্ধেক শিক্ষার সেখানেই অর্জন করে ফেলেন আলাদা করে আর বেশি পড়ার দরকার হয় না,জেনে নিন এই ৫ রাশির শিক্ষক-শিক্ষিকাদের।

১)মেষ (Aries) – এই রাশির জাতক-জাতিকারা ভীষণ ভালো পড়াতে ভালবাসেন এবং তাদের পড়ানোর ধরনটা একদম অন্যরকম হয় তারা আশেপাশে যারা থাকে তাদেরকে পড়ার ব্যাপারে ভীষণ উৎসাহিত করেন এবং এদের অত্যন্ত বেশি একাগ্রতা থাকে। এই একাগ্রতা এবং পড়ানোর অদ্ভুত একটা ইচ্ছা তাদেরকে অন্য রাশির থেকে একটুখানি আলাদা করে দেয়।

২)বৃষ (Taurus) – রাশির জাতক-জাতিকারা নিজে পড়াশোনা করে উচ্চ শিক্ষিত হতে ভালোবাসেন। শুধু যে নিজে জ্ঞান অর্জন করেই থেমে থাকেন তা নয়, এরা সকলেই সুন্দর করে জ্ঞান অর্জন করুক।

৩)কর্কট রাশি (cancer) – এই রাশির জাতক-জাতিকারা যারা শিক্ষকতা করেন, তাদের মধ্যে অদ্ভুত একটা অভিভাবকসুলভ আচরণ লক্ষ্য করা যায়। তারা ছাত্র-ছাত্রীদের নিজের সন্তানসম স্নেহ করেন এবং গভীর ভাবে যত্ন নেন। এরা সব সময় যে টাকার জন্য পড়ার এমনটা নয়, অনেক সময় দেখা গেছে এই রাশির শিক্ষক-শিক্ষিকারা বিনা পয়সায় অনেক সময় ছাত্র-ছাত্রীদের জ্ঞান দান করেন অর্থাৎ জ্ঞান দেওয়াটাই এদের মূল লক্ষ্য।

৪)মীন (Pisces) – মীন রাশির জাতক-জাতিকারা অত্যন্ত কল্পনাপ্রবন হয়ে থাকেন। এই ধরনের তাদের স্বভাব দেখতে পাওয়া যায়। তাদের পড়ার পড়ানোর মধ্যেও তারা যে শুধুমাত্র সিলেবাসের মধ্যে বা চার দেওয়ালের মধ্যে ক্লাস নিতে তারা একদম ভালোবাসে না। তারা কোন বিষয়টি অনুধাবন করে তার নানান রকম দিক তারা ছাত্র-ছাত্রীদের সামনে তুলে ধরেন তবে শুধুমাত্র পড়াশোনার নাটক, আঁকা, ফটোগ্রাফিতে এদের বিশেষ দক্ষতা থাকে।

৫)মকর (Capricorn) – এই রাশির মানুষরা চিরাচরিত প্রথার বাইরে গিয়ে চিন্তা-ভাবনা করতে ভালোবাসেন। এরাও একটু অন্যরকম ভাবে পড়ানোকে পছন্দ করেন। শুধুমাত্র বইয়ের মুখ বুজে পড়াশোনা করতে একদম ভালোবাসে না। এদের চিন্তা ভাবনা অনেক সুদূরপ্রসারী হয়।

whatsapp logo