whatsapp channel

মা লক্ষ্মীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৩শে জুন ২০২২ (৮ ই আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): মা লক্ষ্মীর কৃপায় আজ আপনার অর্থ সঞ্চয় দারুন হবে। পিতা মাতার আশীর্বাদে…

Avatar

আজ ২৩শে জুন ২০২২ (৮ ই আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): মা লক্ষ্মীর কৃপায় আজ আপনার অর্থ সঞ্চয় দারুন হবে। পিতা মাতার আশীর্বাদে আপনার সারাটা দিন মঙ্গলময় হয়ে উঠবে। একাধিক কাজের সুযোগ আসবে। যারা শিক্ষকতার লাইনে আছেন তারা নতুন কাজের সুযোগ পাবেন।

বৃষ (TAURUS): দাম্পত্য নিয়ে আজ আপনি সমস্যায় ভুগতে পারেন। স্ত্রী অথবা স্বামীর সঙ্গে অযথা কলহে জড়িয়ে যেতে পারেন। অর্থ যোগ শুভ। লটারি কাটতে পারেন।

মিথুন (GEMINI): পিতামাতার স্বাস্থ্য নিয়ে আজ সোনার সারাটা দিন চিন্তার মধ্যে দিয়ে কাটবে। পিতা মাতার জন্য কোনো সারপ্রাইজ প্ল্যান করতে পারেন। পেটের সমস্যা আপনার বাড়তে পারে। সম্ভব হলে চিকিৎসক দেখিয়ে ওষুধ সেবন করুন।

কর্কট (CANCER): অযথা অর্থ ব্যয় থেকে বিরত থাকুন। প্রেমে সাফল্য পাবেন। বিবাহের কথা পাকা হতে পারে। অর্থ সঞ্চয় করুন। গুরুজনের মতামত নিয়ে এগিয়ে চলুন, সাফল্য আসবেই।

সিংহ (LEO): আজ আপনি অফিসের কাজের চাপে নাজেহাল হয়ে যেতে পারেন। মনের মানুষকে খুব মিস করবেন। মনের দ্বিধা সরিয়ে এগিয়ে চলুন। পরিবারকে সময় দিন।

কন্যা (VIRGO): শুভ মুহূর্তের সূচনা হবে। বিশেষ দিনকে স্বাগত জানাতে পারেন স্ব-ইচ্ছায় ও স্ব-গরিমায়। প্রেমে সাফল্য থাকলেও পরিবারের ভালোবাসা আপনার কাছে আজ বিশেষ গুরুত্বপূর্ন হয়ে উঠবে।

তুলা (LIBRA): আত্মীয়র তরফ থেকে আজ সারপ্রাইজ পেতে পারেন। অর্থ যোগ বেশ শুভ। দিনের শুরুতে সঙ্গীত চর্চায় ইচ্ছা আসবে। যারা হাতের কাজের সঙ্গে যুক্ত তারা নতুন কাজের সন্ধান পবেন।

বৃশ্চিক (SCORPIO): সকাল থেকেই আপনার মন বিড়ম্বনায় ভরে থাকবে। প্রেমে সাফল্য থাকলেও পুরোনো প্রেম আপনার মনে খটখট করবে। আপনার দ্বৈত রূপ আপনাকে চরম বিড়ম্বনায় ফেলতে পারে।

ধনু (SAGITTARIUS): যারা বস্ত্র শিল্প ও রেস্তোরাঁ র সঙ্গে যুক্ত তাদের আজ চরম লাভ হবে। যতটা চাইছেন তার থেকে বেশি উপার্জন হবে। যারা উচ্চশিক্ষার জন্য বিদেশ যেতে চান তাদের ক্ষেত্রে কোনো না কোনো বাধা রয়েছে।

মকর (CAPRICORN): আপনার দাম্পত্য সমস্যা প্রকট হবে। যেটা চাইবেন তা প্রকাশ করে বোঝাতে পারবেন না। অশান্তির জেরে আপনি আপনার গুরুত্বপূর্ন কিছু হারিয়ে ফেলতে পারেন। অর্থযোগ মিশ্র।

কুম্ভ (AQUARIUS): আপনার জন্য আজকের দিন বিশেষ গুরুত্বপূর্ন। সন্ধ্যার পর পরিবেশ আনন্দমুখর হয়ে উঠবে। প্রেমে সাফল্য পাবেন। সন্তান যোগ শুভ।

মীন (PISCES): একাধিক কাজের সুযোগ আসবে। কোনোটাই হাতছাড়া করা ঠিক হবে না। প্রয়োজনে ভাবুন ও চিন্তা করে সিদ্ধান্ত নিন। অর্থযোগ শুভ। আপনার ঘরে আজ বিশেষ অনুষ্ঠানের আয়োজন হতে চলেছে।

whatsapp logo