whatsapp channel

মা সন্তোষীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৪শে ডিসেম্বর (৮ই পৌষ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): আজ আপনার কোনো কাজ নিয়ে হয়রানি হতে পারে। চোখ কান খোলা রেখে…

Avatar

HoopHaap Digital Media

আজ ২৪শে ডিসেম্বর (৮ই পৌষ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): আজ আপনার কোনো কাজ নিয়ে হয়রানি হতে পারে। চোখ কান খোলা রেখে কাজ করুন। অল্পেতে বিরক্ত হয়ে যাবেননা। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃষ (TAURUS): আজ আপনি কোনো ভালো কাজের জন্য মানসিক তৃপ্তি পেতে পারেন। কাজের জন্য বেশ নাম ও হতে পারে। বেশ আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই কাটবে।

মিথুন (GEMINI): আজ আপনার অফিসের কোনো সহকর্মীর সাথে কোনো কারনে ঝামেলা হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। মন শান্ত রাখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কর্কট (CANCER): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়। কাছের কোনো মানুষের অপ্রিয় লাগতে পারে। মাথা ঠান্ডা রাখুন। মন শান্ত রাখুন। ঝগড়া ঝামেলা এড়িয়ে চলুন।

সিংহ (LEO): আজ আপনার দিনটি ভালোই যাবে। গান বাজনার প্রতি আপনার বিশেষ আগ্রহ বাড়তে পারে। গান ভালো করে করার জন্য নিয়মিত চর্চা করুন। গানের জন্য প্রশংসিত হতে পারেন।

কন্যা (VIRGO): আজ আপনার জন্য আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। নতুন বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলা (LIBRA): আজ আপনার পরিবারের সাথে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

ধনু (SAGITTARIUS): আজ আপনার নাম কোনো মামলা মোকর্দ্দমায় জড়িয়ে যেতে পারে। বিপুল পরিমাণে অর্থ খরচ হতে পারে। এই মামলায় হার হবে। মন শক্ত রেখে কাজ করুন।

মকর (CAPRICORN): আজ আপনার টাকা পয়সার সমস্যা দেখা দিতে পারে। বিনা কারণে বাজে খরচ করবেন না। আজ ধননাশ হওয়ার প্রবল সম্ভাবনা কাজেই লটারি, বাজি, জুয়াখেলা থেকে বিরত থাকুন।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার ন্যর্যপ্রাপ্তিতে কোনো বাধা আসতে পারবেনা। বঞ্চিত নিজের জিনিস থেকে বাদ হওয়া। মন শক্ত করুন। মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

মীন (PISCES): আজ আপনি কোনো কাজে সাহসিকতার পরিচয় দিতে পারেন। কাজের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media