Hoop Diary

মা সন্তোষীর কৃপায় কেমন কাটবে আজকের দিনটি, দেখে নিন আজকের রাশিফল

আজ ৯ই অক্টোবর শুক্রবার। রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ হতে পারে আপনার বর্তমান অবস্থা বিশেষ ভালো যাচ্ছে না। এর জন্য হীনমন্যতায় না ভুগে ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে এগোন। বন্ধুর সাহায্য লাভ হতে পারে।

বৃষঃ আজ মন বেশ ফুরফুরে থাকবে। অর্থ সঞ্চয় করুন। আপনার কর্মদক্ষতা দিয়ে পেশায় উন্নতি করতে পারেন।

মিথুনঃ স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। বহুদিন পর আজ কাজের থেকে কিছুটা চাপমুক্ত হবেন।

কর্কটঃ ভবিষ্যতে জন্য অর্থ সঞ্চয় নিয়ে পরিকল্পনা করুন। আজ পরিবারের সঙ্গে সময় কাটালে বিশেষ মানসিক তৃপ্তি লাভ করা সম্ভব।

সিংহঃ জমি এবং আর্থিক লেনদেনের জন্য বিশেষ শুভ দিন। প্রেম ভালোবাসার জন্য একটু ধৈর্য্যের পরিচয় দিতে হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি অথবা আর্থিক লাভের যোগ রয়েছে।

কন্যঃ পরিবারের সঙ্গে বিশেষ কোনো কাজ শুরু করার জন্য ভালো দিন। আর্থিক যোগ রয়েছে। কোনো একটি অপ্রত্যাশিত যোগাযোগ আপনাকে ইতিবাচক করে তুলবে।

তুলাঃ অত্যাধিক তেল মশলার খাবার এড়িয়ে চলুন। অনাবশ্যক ব্যয় থেকে বিরত থাকুন।

বৃশ্চিকঃ রক্তচাপে ভোগা রোগীরা আজ একটু সতর্ক থাকুন। কোনো খুশির খবর পেতে পারেন। সন্ধ্যের পর পরিবারের সঙ্গে আড্ডা দেওয়া ভালো হবে।

ধনুঃ স্বাস্থ্য ভালো থাকবে। তবে কাজের চাপ একটু বেশিই থাকতে পারে, যেটা আপনি সহজে নিয়ন্ত্রণ করতে পারবেন। গাড়ি চালানোর সময়ে সাবধানতা অবলম্বন করুন।

মকরঃ কোনো অস্বস্তিকর পরিবেশের মুখোমুখি হয়ে পড়লে ধৈর্য ধরে তা মোকাবিলা করুন। অযথা খরচ করলে ক্ষতিই হবে।

কুম্ভঃ মানসিক ভাবে শান্ত হলে মন মেজাজ চড়া থাকতে পারে। এজন্য আজ নিজের পছন্দ মতই সময় ব্যয় করার চেষ্টা করুন। পরিবারে কোনো বাচ্চা সামান্য অসুস্থ হলেও তা এড়িয়ে না গিয়ে চিকিৎসকের সঠিক পরামর্শ নিন।

মীনঃ আজ পর্যাপ্ত বিশ্রাম নিয়ে কাজ না করলে দ্রুত ক্লান্ত হয়ে পড়তে পারেন। নেশাজাতীয় দ্রব্যের থেকে দূরে থাকুন। আজ প্রেমের গভীরতা আপনাকে চঞ্চল করে তুলতে পারে।

whatsapp logo