whatsapp channel

Damini Ghosh: শ্রাবন্তী‌ পুত্র অভিমন্যুকে ছেড়ে নতুন মনের মানুষ খুঁজে নিলেন দামিনী!

শ্রাবন্তীকে টেক্কা দেওয়া এত্ত সহজ? এখনও তিনি এমন সুন্দরী যে তার রূপের ছটায় কাবু আট থেকে আশি। সেই শ্রাবন্তীকে টেক্কা হবু বৌমা দামিনীর! এমনটাও কি সম্ভব? তবে, আজকের বিষয় শ্রাবন্তী…

Avatar

Susmita Kundu

শ্রাবন্তীকে টেক্কা দেওয়া এত্ত সহজ? এখনও তিনি এমন সুন্দরী যে তার রূপের ছটায় কাবু আট থেকে আশি। সেই শ্রাবন্তীকে টেক্কা হবু বৌমা দামিনীর! এমনটাও কি সম্ভব? তবে, আজকের বিষয় শ্রাবন্তী বনাম দামিনী নয়, বরং দামিনীর পোস্ট করা ছবি ঘিরে শোরগোল শুরু হয়েছে নেট জনতার মনের আনাচে কানাচে।

দামিনীর পোস্টটি কি ছিল? শ্রাবন্তী পুত্র অভিমন্যুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে রয়েছেন দামিনী ঘোষ (Damini Ghosh)। গত বছরের শুরুর দিকে শ্রাবন্তী পুত্র ঝিনুক তার ও দামিনীর প্রেমের কথা প্রকাশ্যে আনেন। এরপর দুজনেই একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। একই সঙ্গে বহু জায়গায় ঘুরতেও গিয়েছেন, এমনকি শ্রাবন্তী নিজেও তার ছেলে ও ছেলের হবু বউকে নিয়ে মালদ্বীপ গিয়েছেন। তাই শ্রাবন্তী ও তার হবু বউয়ের রসায়ন খুবই ভালো একথা স্পষ্ট।

দামিনীর শেষ পোস্ট ঘিরে উঠেছে বিতর্ক। সেখানে দেখা যাচ্ছে দামিনী অভিমন্যুকে বাদ দিয়ে অন্য এক পুরুষের পাশে বসে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন এই ভাবে – “আমার প্রিয় মানুষটাকে জানাই শুভ জন্মদিন! তোমার প্রতি আমার ভালবাসা শব্দে কুলোবে না।” উত্তরে অনীশ লিখেছেন, “অনেক ধন‌্যবাদ। অনেক ভালবাসি বেবি।” সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ফরেভার ফ্রেন্ডস।

শ্রাবন্তীর মতোই দামিনী?

শ্রাবন্তী হলেন অন্যতম চর্চিত অভিনেত্রী। তিনি সুন্দরী, গুণী অভিনেত্রী হলেও তার জীবনের তিনটে বিয়ে ও চতুর্থ প্রেম তুমুল আলোড়ন তৈরি করেছে সমাজে। প্রায় সকলেই জানেন শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবনের রদবদল নিয়ে। সেখানে দামিনী অন্য পুরুষকে পাশে বসিয়ে এতটা আন্তরিক ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাতে করে অনেকেই শ্রাবন্তীর সঙ্গে দামিনীর তুলনা করেছেন। এই যেমন কেউ লিখেছেন – বয়ফ্রেন্ড চেঞ্জ, কেউ লিখেছেন – বয়ফ্রেন্ড কই আগেরটা? কেউ লিখেছেন – একেবারে প্রাক্তন শাশুড়ির মতন, ইত্যাদি ইত্যাদি। যদিও, এসব বিষয় নিয়ে বিশেষ পাত্তা দেননি দামিনী, অভিমন্যু ও শ্রাবন্তী কেউই।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

whatsapp logo