whatsapp channel

Video : ‘ঠাকুর জামাই এলো বাড়িতে’ গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটজনতা

পুরোনো কিছু বাংলা গান আছে যেগুলো আজও মানুষ গুনগুন করে মাঝে মধ্যে। পুরোনো হলেও নতুনত্বের ছোঁয়ায় আরও নতুন হয়ে ওঠে সেই গানগুলো। বিশেষ করে রিমেক এর যুগে যে কোনো পুরোনো…

Avatar

পুরোনো কিছু বাংলা গান আছে যেগুলো আজও মানুষ গুনগুন করে মাঝে মধ্যে। পুরোনো হলেও নতুনত্বের ছোঁয়ায় আরও নতুন হয়ে ওঠে সেই গানগুলো। বিশেষ করে রিমেক এর যুগে যে কোনো পুরোনো গানই এখন জীবন্ত, প্রানবন্ত, আর নতুন। গান যেমন জীবন্ত হয়ে উঠছে, তেমনই মানুষ আজকাল ইন্টারনেটমুখী হয়ে উঠছে। কাজ থাক বা না থাক, ফোন ও ইন্টারনেট থাকা চাই। কারণ এই একটা জিনিষ যেমন কাজের সুযোগ দেয় তেমনই বিনোদনের পথ খুলে দেয়। আজকাল বহু মানুষ সোশ্যাল মিডিয়ার সহযোগিতায় থেকে করে কম্মে খাচ্ছে। কেউ রাতারাতি ভাইরাল হচ্ছে, কারোর দর্শক সংখ্যা এতটাই বেশি যে অর্থ উপার্জন কোনো ব্যাপারই না।

তাই ভাইরাল হওয়ার যুগে, ভাইরাল খবর বা ভাইরাল ভিডিও দেখার আগ্রহ মানুষের মধ্যে বেড়ে যাচ্ছে। কে নাচলো বা কে গান গাইলো বা কে সুন্দর অ্যাক্টিং করলো সবটাই দেখা চাই এবং দেখানো চাই। সেরকমই একটি নাচের ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাংলার অত্যন্ত প্রিয় লোকগীতি হলো “ঠাকুর জামাই এলো বাড়িতে।” এর সঙ্গে র‍্যাপ যোগ করে রিক্রিয়েট করা হয়েছে।গানটির সঙ্গে বহু সেলিব্রিটি নাচ করেছেন, রিল বানিয়েছেন। এবারে সেই রিক্রিয়েট ভার্সনের সঙ্গে খোলা মাঠে ঝড় তুললেন এক যুবতী।

যিনি নাচ করেছেন তার নাম মৌ। সোশ্যাল মিডিয়ায়
“ডান্স স্টার মৌ” ওরফে মৌমিতা এখন হিট। বহু বাংলা গানে নাচ করেছেন একা। তার স্টেজ হলো খোলা মাঠ, সবুজ প্রকৃতি। শাড়ি, গয়না, মেক আপ করে প্রকৃতির মাঝে নেমে যান মৌ। নেচেই ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ায় তিনি। ধীরে ধীরে তার অনুরাগীদের সংখ্যা বাড়ছে। কালো ব্লাউজ গোলাপী শাড়িতে সুন্দরভাবে সেজে ওঠা মৌ এখন ভাইরাল গার্ল। দেখুন ভিডিও।

whatsapp logo