Hoop VideoHoop Viral

VIDEO: গ্রামের সবুজ পরিবেশে শাড়ি পরে দুর্দান্ত নাচলেন এক যুবতী, না দেখলে চরম মিস

লাল টুকটুকে শাড়ি পরে গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নাচ পরিবেশন করলেন এক রমণী। তার নাচ দেখে সব কুলের রীতিমতন অবাক হয়ে গেলেন। এত সুন্দর করে যদি কেউ নাচ পরিবেশন করেন তাহলে তো সত্যি সত্যিই তিনি সকলের মনের মনিকোঠায় থেকে যাবেন সেটাই তো স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় পারে এই সমস্ত প্রতিভাকে দূর-দূরান্তে নিয়ে যেতে আগেকার দিনে এই সমস্ত নাচ যদি সকলের কাছে পৌঁছানোর হতো, তাহলে অনেক কষ্ট করতে হতো। দূরদর্শন কিংবা যেকোনো একটা মঞ্চে জায়গা পেতে যথেষ্ট সময় এবং কষ্ট করতে হতো।

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

টুকটুকে লাল শাড়িতে অর্পিতাকে দেখতে ভীষণ সুন্দর লাগছে। লাল টুকটুকে শাড়ির সঙ্গে তার সাজগোজেও রয়েছে গ্রাম্য ছাপ এবং তাকে দেখতেও কিন্তু ভারী সুন্দর লাগছে এই যুবতীর আরও নাচ ভিডিওতে পাওয়া যাবে। জ্যোতি ডান্স নামক একটি ইউ টিউব চ্যানেলের মাধ্যমে ভিডিও ভাইরাল হয়েছে। ৫২ হাজার ভিউস হয়েছে। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও –

Related Articles