Hoop VideoHoop Viral

কাপড় সেলাইয়ের আড়ালে কুকর্মে লিপ্ত যুবতী, নির্লজ্জতার সীমা পার করলো এই সিরিজ

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই আকর্ষণীয় বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

আর বর্তমান সময়ে কমবয়সী দর্শকদের নজর কাড়ছে ‘ওয়াও’ ওটিটি প্ল্যাটফর্মের ‘দর্জি’ ওয়েবসিরিজটি। এই রোমান্টিক থ্রিলার ওয়েব সিরিজের গল্প তৈরি হয়েছে একটি যুবতীকে ঘিরে, যে পেশায় একজন দর্জি। তবে এই কাজের আড়ালে সে আরো একটি কাজ করে। তার কাছে যারা কাপড় সেলাই বা তৈরি করাতে আসেন, তাদের কাপড় খুলতেও এই মহিলা সিদ্ধহস্তা। তাদের শারীরিক চাহিদা পূরণের দায়িত্বও সে নিয়ে নিতে পারে অনায়াসে। আর তার এই কর্মকান্ড সামনে আসতেই গল্পে আসে এক গুরুত্বপূর্ণ মোড়।

‘দর্জি’ ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। অভিনেত্রী পল্লবী দেবনাথ তার শারীরিক উষ্ণতা দিয়ে রাতের ঘুম কেড়ে নিয়েছেন নেটিজেনদের। বলা বাহুল্য, সাহসিকতার নিরিখে অনেও ওয়েব সিরিজকে টেক্কা দেবে এই সিরিজ। তাই ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা