whatsapp channel

Darshana Banik: কালো পোশাকে আনমনা হয়ে গোপন জিনিস দেখালেন দর্শনা!

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বিশেষ করে বর্তমানে সোশ্যাল মিডিয়া হল রোজগারের একটি অসাধারণ মাধ্যম, বাড়িতে বসে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি সহজেই রোজগার করতে পারেন।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বিশেষ করে বর্তমানে সোশ্যাল মিডিয়া হল রোজগারের একটি অসাধারণ মাধ্যম, বাড়িতে বসে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি সহজেই রোজগার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম যেমন youtube, facebook এবং instagram এর মাধ্যমে আপনি আপনার প্রতিভার সহজেই সকলের সামনে প্রকাশ করতে পারবেন এবং শুধু তাই নয়, বাড়িতে বসেও রোজগার করতে পারবেন ভালো উপায় করতে পারবেন।

বর্তমানে টলিউডের বেশ জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। দুষ্টু, মিষ্টি হাসিতে সকলের মন জয় করতে একেবারে ওস্তাদ। অর্ঘদীপ চট্টোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘জোজো’তে প্রথম অভিনয় করে কেরিয়ার যাত্রা পথ শুরু করেছিলেন দর্শনা। তবে পরে অরিন্দম শীলের পরিচালনায় ‘আসছে আবার শবরে’ তাকে অনেক বেশি জনপ্রিয়তা দিয়েছিল। তারপর একের পর এক প্রজেক্টে অসাধারণ অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, দর্শনা কালো রঙের একটি পোশাক পরেছেন। ছবিটিতে বেশ আবেদনময়ী হয়ে উঠেছেন দর্শনা, উপরের দিকে তাকিয়ে আনমনা হয়ে তিনি কি যেন ভাবছেন। ছবিটি Instagram এ দেওয়া মাত্রই অনেকেই দেখে ফেলেছেন দর্শনাকে দেখতে। কানে পড়েছেন সিলভার ইয়ার রিং আর সাথে খোলা চুল কিন্তু বেঁধে রাখেননি, আনমনা হয়ে খোলা চুলে কি যেন ভাবতে ব্যস্ত তিনি।

কেন এমন থমকে দাঁড়িয়ে আছে, তা কিন্তু অনেকের মনে প্রশ্ন জেগেছে, তবে মন তো মাঝে মধ্যে একটু খারাপ হয়েই থাকে, তবে দর্শনার কি মন খারাপ না, মনে কারোর কথা চিন্তা করছেন, এ প্রশ্নের উত্তর জানা যায়নি, তবে যাই হোক না কেন, সব মিলিয়ে দর্শনাকে কিন্তু ভীষণ সুন্দর দেখতে লাগছে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক