whatsapp channel

লাল রঙের মনোকিনিতে নজর কাড়লেন দেবচন্দ্রিমা, পুরুষ ভক্তরা দিলেন বাহবা

নিত্যনতুন ফটোশুটের জন্য প্রায়ই খবরের শিরোনাম দখল করেন দেবচন্দ্রিমা সিনহা রায় (Debchandrima Sinha Roy)। প্রায়ই খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেন তিনি। সব ধরনের পোশাকে সমান সাবলীল দেবচন্দ্রিমা। সম্প্রতি তাঁর একটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নিত্যনতুন ফটোশুটের জন্য প্রায়ই খবরের শিরোনাম দখল করেন দেবচন্দ্রিমা সিনহা রায় (Debchandrima Sinha Roy)। প্রায়ই খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেন তিনি। সব ধরনের পোশাকে সমান সাবলীল দেবচন্দ্রিমা। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কলকাতার নামী ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha)।

Advertisements

রুদ্রর শেয়ার করা ভিডিওতে একদম অন্যরকম লুকে ধরা দিয়েছেন দেবচন্দ্রিমা। তাঁর পরনে রয়েছে নিওন লাল রঙের মনোকিনি। ডিপ নেক মনোকিনির মাধ্যমে উন্মুক্ত রয়েছে দেবচন্দ্রিমার সম্পূর্ণ ক্লিভেজ। ব্যাকলেস মনোকিনির সাথে হালকা সবুজ রঙের সাটিনের শ্রাগ পরেছেন দেবচন্দ্রিমা। শ্রাগের কলারে রয়েছে বো। লং শ্রাগটি ফ্রন্ট ওপেন। ফলে উন্মুক্ত রয়েছে দেবচন্দ্রিমার দুই মসৃণ পা। কোমরে রয়েছে কালো রঙের করসেট বেল্ট। উজ্জ্বল মেকআপ করেছেন দেবচন্দ্রিমা। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো ও ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন গোলাপি রঙের হাইলাইটার। কানে রয়েছে সবুজ রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। এই ইয়ারিং-এ বসানো রয়েছে সাদা রঙের স্টোনও। শ্রাগ উড়িয়ে ভিডিওতে পোজ দিয়েছেন দেবচন্দ্রিমা। রুদ্র ভিডিওটি পোস্ট করে লিখেছেন, এ কে? তবে হ্যাশট‍্যাগে তিনিই স্পষ্ট করেছেন দেবচন্দ্রিমার পরিচয়।

Advertisements

সায়ন্ত মোদক (Sayanta Modak)-এর সাথে ব্রেক-আপের পর দেবচন্দ্রিমার সাথে তাঁর সহ-অভিনেতা রিজওয়ান (Rizwan)-এর সম্পর্ক নিয়ে জল্পনার সূত্রপাত হয়েছিল। তবে তাঁরা দুজনেই বরাবর একে অপরকে ভালো বন্ধু বলেছেন।

Advertisements

কিছুদিন আগেই অফ এয়ার হয়েছে দেবচন্দ্রিমা অভিনীত ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। তবে এবার বাংলার গন্ডি ছাড়িয়ে সর্বভারতীয় স্তরে অভিনয় করতে চলেছেন তিনি। সীমা (Seema) ও সুধীর শর্মা (Sudhir Sharma)-র প্রযোজনা সংস্থা ‘সানশাইন’-এর আগামী ধারাবাহিকে দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে এই ধারাবাহিকের নাম এখনও চূড়ান্ত হয়নি। এই হিন্দি ধারাবাহিকটি সম্প্রচারিত হবে কালার্স চ্যানেলে।

Advertisements

whatsapp logo
Advertisements