Hoop PlusTollywood

Debleena-Tathagata: নতুন করে প্রেমে পড়েছেন তথাগত! বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক অভিনেত্রী দেবলীনা

একি কাণ্ড ঘটছে টলি পাড়ায়? শুধু টলি পাড়া বলে নয়, বিনোদন দুনিয়ায় বিয়ে-বিচ্ছেদ যেন মুড়ি মুড়কি’র মতন। দিনদিন বিয়ে শব্দটিকে প্রহসনে নিয়ে যাচ্ছেন সেলিব্রিটিরা। কেউ লিভ ইন করছেন চুটিয়ে, কেউ বিয়ে ভেঙে লিভ ইন সম্পর্কে জড়াচ্ছেন তো কেউ অকারণে বিচ্ছেদের পথে হাঁটছেন। সব মিলিয়ে টলি পাড়া এখন বিচ্ছেদ নিয়ে সরগরম।

সম্প্রতি, তথাগত-দেবলীনা’র সম্পর্ক নিয়ে জল ঘোলা হচ্ছে বিনোদন দুনিয়ায়। বেশ কিছুদিন ধরেই আলাদা রয়েছেন এই দম্পতি। দীর্ঘ আট বছরের দাম্পত্য, কাজ, বিভিন্ন প্রজেক্ট, ঘরোয়া অনুষ্ঠান সব এক লহমায় শেষ। দুজনেই আলাদা থাকা শুরু করেছেন। অনেকের অনুমান বিচ্ছেদের পথে হাঁটছেন এই দুজন।

শোনা যাচ্ছে বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তথাগত। এই ব্যাপারেও এক দৈনিক সংবাদপত্র যোগাযোগ করে তথাগতর সঙ্গে। তিনি সরাসরি বিচ্ছেদ নিয়ে কিছু না বললেও জানান, ‘‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’’ কে এই বিবৃতি? ভটভটি নামক এক সিনেমায় অভিনয় করেছেন বিবৃতি এবং এই শ্যুটিং থেকেই তথাগত’র সঙ্গে আলাপ। তাহলে কি কন্যাকুমারী, দেবলীনা’র পর বিবৃতি? কী বলছেন দেবলীনা নিজে?

সংবাদ মাধ্যমের তরফ থেকে দেবলীনার সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, তাঁরা একসঙ্গে থাকছেন না। কারণ তাঁর কাছে এই সম্পর্ক এই মুহূর্তে অর্থহীন। পাশাপাশি দেবলীনা পরিস্কার জানান, “সম্পর্কের ব্যাপারে আমি খুব একবগ্গা। যতক্ষণ মা অন্য তরফ থেকে কোনও সমস্যা আছে, আমি কাউকে ছেড়ে যাই না। তবে আমার মনে হয় তথাগত প্রেমে পড়েছে।” এই নতুন প্রেমিকা বিবৃতি কিনা এই নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছে টলি পাড়ায়।

Related Articles