BollywoodHoop Plus

Tamannaah Bhatia: সবুজ শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন তমন্না ভাটিয়া

নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন তামান্না ভাটিয়া। অভিনয় পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। তবে সাউথ ইন্ডিয়ান ছবি করার পাশাপাশি তিনি অনেক হিন্দি ছবিতেও কাজ করেছেন, এছাড়া ভোলা শঙ্করে দেখা যাবে তামান্নাকে। দক্ষিণে মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গেও স্ক্রীন শেয়ার করেছেন তিনি। তামান্নার মালায়ালাম ছবি বান্দ্রা তেও অভিনয় করেছেন । সম্প্রতি হলুদ পোশাক পরে instagram এ আবারো লাস্যময়ী হয়েছেন তামান্না ভাটিয়া, খোলা চুলে তাকে দেখতে বেশ সুন্দর লাগছে, এই ভিডিওতে দেখা যাচ্ছে, আয়নার সামনে তিনি দুটো হলুদ পোশাক পরছেন কোনটাতে বেশি ভালো লাগছে, অবশ্যই কমেন্ট করে জানান দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি।

সিনেমায় অভিনয় করার পাশাপাশি তামান্না ভাটিয়া instagram প্রোফাইলে বেশ একটিভ আছেন তার প্রতিদিনের কাজকর্ম বা নানান রকম ভিডিও বানানো এছাড়া তার ত্বকের পরিচর্যা কিংবা যোগাসনের ভিডিও মাঝেমধ্যেই তিনি instagram এর মাধ্যমে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়া থেকে জানা গেছে, মুম্বাইয়ের এক ব্যবসায়ী সঙ্গে খুব শীঘ্রই তিনি নাকি তার নতুন জীবন শুরু করতে চলেছেন। বিয়ে নিয়ে নতুন চর্চা ও শুরু হয়ে গেছে।

তবে সূত্রের খবর থেকে জানা যায়, তিনি নাকি এই সমস্ত গুঞ্জনে ইতি টেনেছেন। তবে এবারে প্রথম নয়, এর আগেও নাকি বিয়ের গুঞ্জন উঠেছিল, সুন্দরী নায়িকার বিয়ের গুঞ্জন উঠবে না, এমন তো হতেই পারে না। কিন্তু বিয়ের জন্য পাত্র খোঁজার দায়িত্ব এই সুন্দরী নায়িকা তার মা বাবার হাতে তুলে দিয়েছেন, মা-বাবার উপরেই ভরসা রেখেছেন তিনি।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে সবুজ শাড়িতে লাস্যময়ী হয়ে উঠেছেন তামান্না ভাটিয়া। সাথে পরেছেন সবুজ ব্লাউজ। অসাধারণ দেখতে লাগছে তাকে। লাস্যময়ী নাচে মন ভরে গেছে সবার৷ শরীরের প্রতিটা অংশ লাস্যময়তায় পরিপুর্ন। ভিডিওটি দেখতে যদি মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখিয়েছিলেন অসাধারণ এই ভিডিওটি।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক