BollywoodHoop Plus

চিকিৎসকের সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইলেন দীপিকা, সাহসী দৃশ্যের এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

ভারতে পর্ণ সাইট নিষিদ্ধ হলেও ইদানিং আর ওই ধরনের সাইটের প্রয়োজন নেই। কারণ সকলের প্রত্যাশা পূরণে ব্যস্ত প্রাইম শটস, উল্লুর মতো অ্যাপ। এই অ্যাপগুলির নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। এই ইউটিউব চ্যানেলগুলির মাধ্যমে উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ার-এর মতো ওটিটিগুলির অ্যাডাল্ট ওয়েব সিরিজের ঝলক তুলে ধরা হয়। তবে অবশ্যই বিশেষ কৌশলে। কারণ এই ধরনের ওয়েব সিরিজগুলির যৌন দৃশ্যগুলি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় না। স্বাভাবিক ভাবেই দর্শকদের একাংশ সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখতে চান। ফলে তাঁদের উল্লু, প্রাইম শটসের মতো অ্যাপগুলিতে সাময়িক সাবস্ক্রিপশন নিতেই হয়। এইভাবেই ক্রমশ বেড়ে চলেছে এই অ্যাপগুলির সাবস্ক্রাইবারের সংখ্যা। এতদিন ধরে অবশ্য এগিয়ে ছিল উল্লু। তবে নতুন ওয়েব সিরিজ ‘ডায়েরি’-র হাত ধরে এগিয়ে গেল প্রাইম শটস।

‘ডায়েরি’ ওয়েব সিরিজের ফার্স্ট লুক দেখলে মনে হবে, এটি এরোটিকা। তবে এরোটিকার তুলনায় এই ওয়েব সিরিজ কিছুটা পিছিয়ে। ফলে অনায়াসেই এটিকে অ্যাডাল্ট ওয়েব সিরিজ বলা যেতে পারে। ইতিমধ্যেই প্রাইম শটসের ভার্চুয়াল পেজের মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে ‘ডায়েরি’-র ট্রেলার। অপরদিকে সাবস্ক্রাইবাররা প্রাইম শটসে গত 10 ই জুলাই দেখে নিয়েছেন ‘ডায়েরি’-র ঝলক। মূলতঃ এই দিন থেকে অ্যাপে স্ট্রিম হচ্ছে ওয়েব সিরিজটি। হিন্দি ও তামিল ভাষায় স্ট্রিম হচ্ছে ‘ডায়েরি’। এখনও অবধি এই ওয়েব সিরিজের মাত্র একটি পর্ব স্ট্রিম হয়েছে প্রাইম শটসে।

‘ডায়েরি’-র কেন্দ্রে রয়েছে এক নারী। ওই নারীর ডায়েরি জুড়ে রয়েছে চিকিৎসকের প্রতি তার যৌন ইচ্ছার কথা। তবে স্বামীর সাথে মিলনেও বাধা দেয় না সে। কিন্তু এক রাতে ওই মহিলা যখন বিছানায় ঘুমিয়ে রয়েছে, সেই সময় তার স্বামী খুঁজে বার করে ওই ডায়েরিটি।

এরপরেই শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। ‘ডায়েরি’-র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দীপিকা (Deepika)। প্রথম পর্বেই বোল্ডনেসে সকলকে মাত করেছে ‘ডায়েরি’।

Related Articles