whatsapp channel

Viral: ভোজপুরি গানে কোমর দুলিয়ে পুরুষদের ঘাম ঝরালেন কমবয়সী বৌদি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও ভাইরাল হতে খুব একটা সময় লাগে না, মোটামুটি যদি মানুষের মধ্যে সেই স্কিল থেকে থাকে, তাহলে কিন্তু সহজেই দর্শকরা লুফে নেয়, সাধারণ মানুষ হয়ে ওঠে, অসাধারণ…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও ভাইরাল হতে খুব একটা সময় লাগে না, মোটামুটি যদি মানুষের মধ্যে সেই স্কিল থেকে থাকে, তাহলে কিন্তু সহজেই দর্শকরা লুফে নেয়, সাধারণ মানুষ হয়ে ওঠে, অসাধারণ মানুষ। আমরা এর আগেও দেখেছি রানাঘাটের ভিখারিনী রানু মন্ডল কিভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একেবারে রানাঘাট স্টেশন থেকে চলে গিয়েছিলেন। পরবর্তীকালে বাদাম গান গেয়ে বাদাম কাকু কিন্তু বিশ্ব বিখ্যাত হয়েছিলেন, মানিকে মাগে হিতে গান গাওয়া সেই শ্রীলংকান গায়িকাকেওতো ভোলা যায় না। গানের ভাষা বুঝতে না পারলেও সুরের ভেলায় ভেসে গিয়েছিলেন সবাই। যদিও এই সমস্ত শিল্পীদের স্থায়িত্ব কম, কিন্তু কয়েক মুহূর্তের জন্য মানুষের কাছে যদি পৌঁছে যেতে হয়, তাহলে সোশ্যাল মিডিয়াকেই একমাত্র ভরসা করা যায়।

Advertisements

তবে সোশ্যাল মিলিয়ে যে সব সময় আনন্দের ভিডিও গানের ভিডিও বা বিভিন্ন প্রতিভার ভিডিও প্রকাশিত হয় এমনটাও নয়, দুঃখজনক ভিডিও অনেক সময় প্রকাশিত হয় যা দেখলে সত্যিই মনটা খুব ভারাক্রান্ত হয়ে যায়। এছাড়া শিক্ষামূলক ভিডিও অনেক সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন ইন্সটাগ্রাম, facebook এর মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া রোজগার করার একটা মাধ্যম হয়েছে বটে, বাড়িতে থেকে কিভাবে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে হয়তা সত্যি এখনকার প্রজন্মকে দেখে শেখা উচিত।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এক যুবতী বাড়িতে বসেই ভোজপুরি গানের সঙ্গে কোমর নাচালেন। ভোজপুরি বিখ্যাত গান ‘লে ফটো’ গানের সঙ্গেই তিনি কোমর নাচালেন স্লিপলেস ব্লাউজ আর শাড়িতে তাকে অসাধারণ সুন্দর দেখতে লাগছে, যদিও কমেন্ট বক্সে যে সবাই প্রশংসা করেন, এমনটা নয়, কিন্তু আমরা যদি অন্য কিছু না দেখে প্রতিভা দেখি তাহলে কিন্তু সত্যিই প্রশংসনীয় হয়েছে এই নাচ, আপনি কি মিস করেছেন ভিডিওটি দেখতে? তবে আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন নাচের ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by kanika (@kanika_choudhay0666)

Advertisements
whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক