Hoop TechHoop Trending

TVS Radeon: ৬০ হাজারেরও কম দামে পেয়ে যাবেন এই দুর্দান্ত বাইক, দারুন সুযোগ মিস করবেন না

কোনো ভাবে ১ লাখ টাকা জমিয়েছেন গাড়ি কিনবেন ভেবে? তবে আর দেরি নয়। আপনার কাছে ৬০ হাজার থাকলেই যথেষ্ট। হাতে টাকা থাকলে নিকটবর্তী TVS শোরুমে যান আর পছন্দের বাইক নিয়ে নিন। যদিও ব্যাঙ্ক লোনের মধ্যে দিয়েও আপনি বাইক কিনতে পারেন। কিন্তু, আজ যেই বাইক আপনারা দেখবেন তা হল TVS Radeon। চলুন একটু বিস্তারিত জানি এই নির্দিষ্ট বাইক সম্পর্কে।

দাম – ৫৯,৯২৫ টাকা থেকে ৭৪,৯৬৬ পর্যন্ত।
রং – ৫ টি ভেরিয়েন্ট এবং ১২টি রঙে পাওয়া যায়।
টাইয়ার টাইপ – টিউব লেস।
ব্রেক – ডিস্ক।
সিলিন্ডার – ১ টি।

TVS Radeon Features: এই নতুন সংস্করণের বাইকে রয়েছে প্রিমিয়াম গ্রাফিক্স, নতুন রাবার ট্যাঙ্ক গ্রিপ এবং ফুয়েল ট্যাঙ্কের উপরে একটি রাবার প্যাড।USB চার্জিং পোর্ট এবং একটি বিপার সহ সাইড-স্ট্যান্ড নির্দেশক রয়েছে। Radeon রিফ্রেশ একটি রিভার্স মাল্টি-কালার এলসিডি ডিজিটাল ক্লাস্টার রয়েছে যা রিয়েল টাইম মাইলেজ, ঘড়ি, পরিষেবা নির্দেশক, কম ব্যাটারি নির্দেশক, সর্বোচ্চ গতি এবং গড় গতি নির্দেশ করে। এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে হেডলাইট এবং এলইডি ডিআরএল, একটি টুইন-পড ইন্সট্রুমেন্ট কনসোল।

TVS engine : TVS Radeon এর একটি BS6-সম্মত ফুয়েল-ইনজেক্টেড 109.7cc সিঙ্গেল-সিলিন্ডার এয়ার-কুলড মোটর দ্বারা চালিত যা 7,350rpm-এ 8.19PS এবং 4,500rpm-এ 8.7Nm করে৷ এবং, এর ইঞ্জিনটি একটি 4-স্পীড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত।

সুতরাং দেরি কেনো? সাধ্যের মধ্যে করুন সাধ পূরণ। পুজোর আগেই কিনে নিন এই বাইক। যোগাযোগ করুন নিকটবর্তী TVS শোরুমে।

whatsapp logo