Jio Recharge Plan: অবশেষে টনক নড়ল Jio-র, সাধারণ মানুষের সাধ্যের মধ্যে আনা হল ৩টি রিচার্জ প্ল্যান

দেশের যে সমস্ত বৃহত্তম টেলিকম সংস্থাগুলি রয়েছে তার মধ্যে রিলায়েন্স অন্যতম। তবে সম্প্রতি রিলায়েন্স জিও তাদের রিচার্জ প্ল্যান এর দাম অনেকটাই বাড়িয়ে দিয়েছে, আর এর দাম বৃদ্ধির জন্য সাধারণ মানুষের রাগ এই জিওর প্রতি, অনেকটাই ফেটে পড়ছে। তার জন্য এরই মধ্যে জিও তার কোটি কোটি গ্রাহকদের একটা স্বস্তির খবরও শোনাচ্ছে।

জিও এরকম দাম বাড়িয়ে দেওয়ার ফলে অনেকেই বিএসএনএলে নাম্বার পোর্ট করিয়ে নিচ্ছে, কিন্তু আজকে জেনে নিন জিওর সবচেয়ে সস্তা তিনটে অসাধারণ প্ল্যান যা আপনাকে স্বস্তি দিতে পারে। এর জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৫১ টাকা, মাত্র ১০১ টাকা, মাত্র ১৫১ টাকা।

১)Jio-এর নতুন ১০১ টাকার প্ল্যান সম্পর্কে জেনে নিন

রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য ১০১ টাকার একটি নতুন প্ল্যান চালু করছে। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের 6GB 4G ডেটার পাশাপাশি আনলিমিটেড ডেটা দেবে।

এই প্ল্যানটি শুধুমাত্র সেই ব্যক্তিরাই নিতে পারবেন, যারা 1.5GB ডেটা বা 1GB দৈনিক ডেটা সমেত দুই মাসের প্ল্যান রিচার্জ করেছেন। এই ডেটা বুস্টার প্ল্যানটি রিচার্জ করলে, Jio-এর এই প্ল্যানের বৈধতা আপনার সক্রিয় প্ল্যানের সমান সমান হয়ে যাবে।

২) Jio-এর নতুন ১৫১ টাকার প্ল্যান সম্পর্কে জেনে নিন

আপনার যদি অতিরিক্ত ডেটার প্রয়োজন হয় তবে আপনি Jio-এর নতুন ১৫১ টাকার ডেটা বুস্টার প্ল্যান নিতে পারবেন। এই প্ল্যানে আপনি মোট 9GB ডেটা পেয়ে যাবেন। কোম্পানি গ্রাহকদের দিচ্ছে আনলিমিটেড 5G ডেটাও। এই প্ল্যানটি শুধুমাত্র সেই লোকেরাই নিতে পারবেন যারা এক থেকে দুই মাসের জন্য দৈনিক 1GB বা 1.5GB দৈনিক ডেটা প্ল্যান আগেই নিয়েছেন।

৩) Jio-এর ৫১ টাকার নতুন প্ল্যান সম্পর্কে জেনে নিন

এরই পাশাপাশি রিলায়েন্স জিও ৫১ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের সীমাহীন 5G ডেটা সহ 3GB 4G ডেটা অফার দিচ্ছে। আপনি যদিও আপনার নম্বরে 1.5GB দৈনিক ডেটা সহ 1 মাসের প্ল্যান নিয়ে থাকেন, তাহলে আপনি 5G ডেটার জন্য 51 টাকার অতিরিক্ত রিচার্জ প্ল্যান করান। এই প্ল্যানের বৈধতাও আপনার সক্রিয় প্ল্যানের সমান হতে পারে।