Hoop NewsHoop Trending

Madan Mitra: বান্ধবীকে দূর্নীতির টাকা দিতে প্রস্তুত নই: মদন মিত্র

গত শনিবার থেকে এক সপ্তাহ হয়ে গেল, পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) তরজা থামছে না। পশ্চিমবঙ্গের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থকে এসএসসি দূর্নীতির অভিযোগে মন্ত্রীত্ব ও তৃণমূলের সমস্ত পদ থেকে অপসারিত করা হয়েছে। আপাতত ইডির অস্থায়ী লকআপে রাখা হয়েছে তাঁকে। তাঁর সতীর্থ ফিরহাদ হাকিম (Firhad Hakim), সৌগত রায় (Sougata Ray)-রা স্পষ্ট বলেছেন, পার্থ দোষী। তিনি কোনো ষড়যন্ত্রের শিকার নন। একই দাবি বৈশাখী (Baishakhi Banerjee)-রও। এই ‘পার্থদা’ তাঁর অচেনা বলে জানিয়েছেন বৈশাখী। গত শনিবার বিকালে গ্রেফতার হয়েছেন পার্থর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। বর্তমানে তাঁর বিরুদ্ধে বিপুল কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। তদন্তের নির্দেশ দিয়েছেন ফিরহাদ হাকিম। এমতাবস্থায় মদন মিত্র (Madan Mitra) চুপ থাকেন কি করে! অতএব তাঁকে স্বীকার করতেই হল, পার্থ বড় মাপের খিলাড়ি।

কয়েকদিন ধরেই মদনকে নিয়ে চলছে টানাটানি। কামারহাটির বিধায়ক মদনের এলাকার কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya) আকাশ আট চ্যানেলের ‘রান্নাঘর’-এ তাঁকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন। সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ফলে সমালোচনার সম্মুখীন হয়েছেন মদন। এছাড়াও মদনের সাথে তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)-র সম্পর্ক নিয়েও উঠেছে প্রশ্ন। তাঁর স্বামী সুবান রায় (Suban Roy)-এর সাথে তিয়াশার বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে দায়ী করা হচ্ছে মদনকে। কিন্তু এইসব ফিকে হয়ে গেছে একসময়ের ‘নিঃসঙ্গ’ পার্থর সাথে তাঁর মেয়ের বয়সী অর্পিতার সম্পর্ক ঘিরে। এমনকি অর্পিতার ফ্ল্যাট থেকে মিলেছে একজোড়া সেক্স টয়। মদন জানিয়েছেন, পার্থর সাথে প্রতিযোগিতায় নামা তাঁর পক্ষে সম্ভব নয়।

 

View this post on Instagram

 

A post shared by Satyaagrah (@satyaagrahindia)

অর্পিতাকে অনেক আগে থেকেই চিনতেন মদন। এমনকি তাঁর মা মিনতি দেবী (Minati Mukherjee)-কেও চিনতেন তিনি। তবে মদনকে কোনোদিন কোনো সমস্যার কথা জানাননি অর্পিতা। মদনের মতে, পার্থর পারফরম্যান্সের ধারেকাছেও তিনি নেই। মদন নিজেকে ‘চুনোপুঁটি’ বলেই দাবি করেছেন। রাতের অন্ধকারে ঘুরে বেড়ান না মদন। ফলে সেই সময় কোথায় কি হচ্ছে তা জানা তাঁর পক্ষে সম্ভব নয়। তবে এর মধ্যেও মদন দিলেন সুখবর।

তিনি জানালেন, তাঁর দুই নতুন বিদেশি বান্ধবীর সাথে নৈশভোজে যাবেন তিনি। কোনো বান্ধবী তাঁকে ডেকে খাওয়ালে তা অন্যায় মনে করেন না মদন। তবে তিনি কোনও বান্ধবীকে দূর্নীতির টাকা দিতে রাজি নন কারণ তাঁর কাছে তা নেই। ঠিকই বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), মদন ‘একটু রঙিন’ ছেলে। একটু নয়, অনেকখানিই রঙিন হয়ে উঠেছেন মদন। নো প্রবলেম। বান্ধবীরা ‘রঙিন ছেলে’ পছন্দ করেন। তার উপর নৈশভোজ! ওহ, লাভলি!

whatsapp logo