Hoop PlusTollywood

Rukmini Maitra: গোধূলি বেলায় ক্যামেরার সামনেই ঘনিষ্ঠ হলেন দেব-রুক্মিণী!

ঝাড়খণ্ডের বুকে চলছিল ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর শুটিং। এই ফিল্মে প্রথমবার ব্যোমকেশের ভূমিকায় দেখা যেতে চলেছে দেব (Dev)-কে। তাঁর বিপরীতে সত্যবতীর ভূমিকায় রয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। এদিন ছিল ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’-এর তৃতীয় পর্যায়ের শেষ শুটিং। ঝাড়খণ্ড এবং বোলপুরে হয়েছে তৃতীয় পর্যায়ের শুটিং। তৃতীয় পর্যায়ের শুটিংয়ের শেষ দিনে সামনে এল সত্যবতীর চরিত্রে রুক্মিণীর লুক। রুক্মিণীর পরনে রয়েছে পোলকা ডট দেওয়া শাড়ি। হাতে শাঁখা-পলা-নোয়া। চুলে বাঁধা বিনুনি। দেব পরেছেন পাঞ্জাবি ও ধুতি। শুটিংয়ের শেষ দিনে দেখা গেল রুক্মিণী ও দেব রীতিমত রোম‍্যান্টিক মুডে।

দেব নিজেই ছবিটি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। গোধূলি বেলায় তোলা ছবিতে বোঝা যাচ্ছে সত্যবতীর চরিত্রে রুক্মিণী গর্ভবতী। পাহাড় ঘেরা হ্রদের একপাশে একে অপরকে আলিঙ্গন করে দাঁড়িয়ে রয়েছেন দেব ও রুক্মিণী। একে অপরের দিকে তাকিয়ে হাসছেন তাঁরা। দেব জানিয়েছেন, খুব শীঘ্রই শুরু হবে ফিল্মের চতুর্থ পর্যায়ের শুটিং। দর্শকদের জন্য অপেক্ষা করছে দুর্দান্ত কিছু ভিস্যুয়াল। সকলের শুভেচ্ছা প্রার্থনা করেছেন দেব। এই পোস্টের নিচে অনেকেই কমেন্ট করে জানিয়েছেন, মেদিনীপুর শহরে একটিও সিনেমা হল নেই। ফলে তাঁরা অনেকেই ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ থেকে বঞ্চিত হতে পারেন। অনেকে দেবকে জিজ্ঞাসা করছেন, এত দ্রুত তাঁরা শুটিং করছেন কি করে!

‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ পরিচালনা করছেন বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta)। পরিচালক ও টিমের বাকি সদস্যদের সাথে আরও একটি ছবি পোস্ট করেছেন দেব। তাতে অবশ্য রুক্মিণীর অস্তিত্ব নেই। একটি টিলার সামনে দাঁড়িয়ে ছবিটি তোলা হয়েছে। ফিল্মে অজিতের চরিত্রে দেখা যাবে অম্বরীশ (Ambarish)-কে।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’ ফিল্মের ফার্স্ট লুক। রবীন্দ্রজয়ন্তীর দিন দেব জানিয়েছেন, সব ঠিকঠাক থাকলে ফিল্মটি মুক্তি পাবে আগামী 11 ই অগস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo