BollywoodHoop Plus

Amitabh Dayal: হৃদরোগে প্রয়াত অমিতাভ বচ্চনের সহ-অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে

গত দুই বছর ধরে বিনোদন জগত থেকে একের পর এক দুঃসংবাদ আসছে। বড় অপ্রত্যাশিত দুঃসংবাদগুলি মানসিক ভাবে বিপর্যস্ত করে দিচ্ছে মানুষকে। এবার প্রয়াত হলেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সহ অভিনেতা অমিতাভ দয়াল (Amitabh Dayal)।

অমিতাভের স্ত্রী ও পরিচালক-প্রযোজক মৃণালিনী পাটিল (Mrinalini Patil) তাঁর মৃত্যুসংবাদ মিডিয়ায় জানান। গত 17 ই জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। দ্রুত তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। বুধবার চিকিৎসকদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে ভোর সাড়ে চারটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অমিতাভ।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Dayal (@amitabhdayal)

মৃণালিনী জানিয়েছেন, নানাবতী হাসপাতালে থাকাকালীন অমিতাভ করোনায় আক্রান্ত হয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে তিনি কোভিড নেগেটিভ হয়েছিলেন। কিন্তু তবুও প্রশ্ন উঠছে এখানেই। এর আগে বিভিন্ন পর্যালোচনায় চিকিৎসকরা জানিয়েছেন, করোনা হার্ট ও ব্রেনের উপর সুদূরপ্রসারী প্রভাব ফেলে। তাহলে এই ক্ষেত্রেও কি তাই হয়েছে? অমিতাভের মৃত্যুর জন্য পরোক্ষভাবে কি দায়ী তাঁর কোভিড পরিস্থিতি? এখনও অবধি চিকিৎসক বা পরিবারের তরফে তা নিয়ে কোনও বিবৃতি প্রকাশিত হয়নি।

মাত্র একান্ন বছর বয়সে প্রয়াত হয়েছেন অমিতাভ। মুম্বইয়ে তাঁর অন্তিম সৎকার হবে। তাঁর চন্ডীগড় স্থিত পরিবারের জন্য অপেক্ষা করছেন তাঁর স্ত্রী মৃণালিনী। তাঁদের উপস্থিতিতে অমিতাভের দাহকার্য সম্পন্ন হবে। মাত্র চারদিন আগেও হাসপাতালের বেডে শুয়ে নাকে নল লাগানো অবস্থায় ইতিবাচক বার্তা দিয়ে একটি ভিডিও তৈরি করে অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করেছিলেন অমিতাভ। কিন্তু ফেরা হল না তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Dayal (@amitabhdayal)

বিগ বি-র সঙ্গে ‘বিরুদ্ধ’ ফিল্মে অভিনয় করে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এছাড়াও ‘ইয়ে দিল্লাগি’, ‘রংদারি’-র মতো একগুচ্ছ ফিল্মে অভিনয় করেছিলেন অমিতাভ।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Dayal (@amitabhdayal)

whatsapp logo