Hoop PlusTollywood

Dev: দাঁড়িয়ে দাঁড়িয়েই এই কাজটি সেরে ফেলেন দেব, গোপন কথা বলে ফেললেন মিমি

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সর্বাপেক্ষা সফল অভিনেতা হলেন দেব (Dev) ওরফে দীপক অধিকারী। তিনি ইন্ডাস্ট্রিতে যখন পা রাখেন, তখন তাকে ঘিরে মহিলামহলে তৈরি হতে সেনসেসেন। তখন তিনি ছিলেন বাণিজ্যিক ছবির এক ‘চকোলেট হিরো’। তবে এখন সময় বদলেছে। অভিনেতা এখন বেশ পরিণত। তার অভিনয়ের ধরণ অনেকটাই পরিবর্তিত হয়েছে। নিজেকে এখন তিনি নানারমম গবেষণামূলক চরিত্রে মেলে ধরছেন। তাই এখনো তার প্রতি দর্শকদের ভক্তি একইরকম আছে। বলা বাহুল্য, দেবের অনুরাগীর সংখ্যা দিন প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। তার একটাই কারণ, তার সাবলীল অভিনয় ও চরিত্রায়ণ।

তবে এই অভিনেতার জীবনেও রয়েছে নানান সিক্রেট। তার শৈশব থেকে বেড়ে ওঠা, তারপর ইন্ডাস্ট্রিতে পা রাখা, সময়ের সঙ্গে বিবর্তন- সমস্ত পর্যায়ের মাঝেই এমন লুকানো কিছু তথ্য সকলেরই থাকে। অভিনেতা দেব তার থেকে ব্যতিক্রমী নন কিছুতে। তার জীবনেও এমন অজানা অনেক কিছু রয়েছে, যা জানার জন্য মুখিয়ে থাকে তার ভক্তরা। কারণ, এইসব সিক্রেট পর্দার জীবন থেকে অনেকাংশে আলাদা হয়। আর তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল থাকা কিছু নতুন বিষয় নয়। সম্প্রতি এই অভিনেতার জীবনের এমনই এক সিক্রেট সামনে এল। সেটি কি? দেখে নিন বিস্তারিত।

সহ-অভিনেতা তথা বন্ধু দেবের একটি সিক্রেট এবার ফাঁস করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বাস্তব জীবনে তারা দুজন ভালো বন্ধুও বটে। সম্প্রতি একরি টক-শোয়ে হাজির হন অভিনেত্রী। সেখানে দেবের প্রসঙ্গে বলতে গিয়েই তার ব্যক্তিগত জীবনের এই গোপন কথা বলে ফেলেন অভিনেত্রী। অভিনেত্রী হলেন যে দেব নাকি দাঁড়িয়ে দাঁড়িয়ে ঘোড়ার মতো ঘুমোতে পারেন। আর এই বিষয়টি তিনি তার ব্যক্তিগত জীবনে একাধিকবার চাক্ষুষ করেছেন। মিমি এও বলেন যে যেখানে সেখানে দাঁড়িয়েই ঘুমিয়ে পড়তে পারেন দেব। কারণ তিনি অত্যন্ত সুখী মানুষ।

প্রসঙ্গত, টলিউড ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেতা দেব। এর মাঝে বহু ‘হিট’ ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। তবে তার বিগত কিছু ছবি ‘সুপারহিট’ তকমা পেয়েছে ভক্তদের থেকে। তাকে এবার দেখা যাবে ‘বাঘাযতীন’ ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা