শুভশ্রীর সঙ্গে শেষ সিনেমা ‘ধুমকেতু’, ছবির মুক্তি নিয়ে প্রাক্তনীকে কি বললেন দেব

'ধুমকেতু' সুপারস্টার জুটি দেব-শুভশ্রীর শেষ সিনেমা যা মুক্তি হতে গিয়েও হলোনা। ২০১৬ সালে তৈরি হওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখনো বাক্সবন্দি হয়ে পড়ে আছে। কেন মুক্তি পেল না এই সিনেমা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ধুমকেতু’ সুপারস্টার জুটি দেব-শুভশ্রীর শেষ সিনেমা যা মুক্তি হতে গিয়েও হলোনা। ২০১৬ সালে তৈরি হওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখনো বাক্সবন্দি হয়ে পড়ে আছে। কেন মুক্তি পেল না এই সিনেমা প্রশ্ন টেলিমহল থেকে দর্শকমহলে। এবার এই নিয়ে কি বলছেন দেব?

Advertisements

২০১৭ সালে শাশ্বত চ্যাটার্জীর সঞ্চালনায় ‘অপুর সংসার’ রিয়ালিটি শোতে নায়িকা শুভশ্রী প্রশ্ন করেছিলেন দেবকে। “ধুমকেতু” কি আদেও রিলিজ হবে? এরপর যখন দেব ও রুক্মিণী যখন এই রিয়ালিটি শোতে আসেন তখন দেব এই নিয়ে মুখ খুললেন। তিনি জানালেন, এই সিনেমাটি তাঁর জীবনের শ্রেষ্ঠ সিনেমা বলে দাবি করেন। কিন্তু তাও এই সিনেমা মুক্তি পাচ্ছেনা। দেব শুভশ্রী আর কৌশিক বহু চেষ্টা করেও ব্যর্থ। কিন্তু ভেঙে পড়েননি অভিনেতা -অভিনেত্রী। কৌশিক গাঙ্গুলিও মুষড়ে পড়েছেন এ ছবি রিলিজের অনিশ্চিয়তায় কিছু জিজ্ঞাসা করলেই তিনি জানাচ্ছেন, সবকিছু এখন প্রযোজকের ইচ্ছে-অনিচ্ছের উপর নির্ভর করছে।

Advertisements

এই সিনেমায় দেবের বৃদ্ধের লুক দেখে চমকে উঠেছিলেন দর্শকমহল। দেবের এ কী চেহারা। জানা গিয়েছিল, ‘ধুমকেতু’ ছবির জন্যেই দেবের এমন লুক। কৌশিক গঙ্গোপাধ্যায় খুব বুদ্ধিমত্তার সাথে এমন এক চিত্রনাট্যে বেঁধেছেন দেব-এর ইমেজকে, যা নায়কের প্রতি সম্পূর্ণ সুবিচার করতো। পাশাপাশি, এই ‘ধূমকেতু’ ছবিই দীর্ঘ চার বছর পরে এক পর্দায় ফিরিয়ে এনেছিল শুভশ্রী আর দেবের জুটিকে। কিন্তু সাল ২০২০ এখন অনেক সময় পেরিয়ে গেছে। মুক্তি পেলনা দেবের ‘ধুমকেতু’।

Advertisements

বর্তমানে দেব আর শুভশ্রী আর একসাথে সিনেমা না করলেও দুজনে দুজনে নিজের জীবনে এগিয়ে গিয়েছে। দেব চ্যাম্প, বুনোহাঁস, কবীর, ককপিট, কিডন্যাপ এর মতো হিট সিনেমা করে চলেছেন। অন্যদিকে শুভশ্রী রাজের সাথে বিয়ে করে সদ্য মা হয়েছেন। ছেলে ইউভান আর স্বামী রাজকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। সম্প্রতি শুভশ্রীর ধর্মযুদ্ধ আর হাবজি -গাবজি মুক্তির আশায় নিয়ে বেশ উৎসাহিত। দেবের সাক্ষাৎকারের সেই পুরনো ভিডিওটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar

Leave a Comment