whatsapp channel

ধোনি কন্যা জিভাকে ধর্ষণের হুমকি, অপরাধীকে খুঁজে গ্রেফতার করল বিহার পুলিশ

বর্তমানে ২২ গজে একেবারে ভালো যাচ্ছে না চেন্নাই সুপার কিংস টিমের। সাথে ব্যাট হাতেও অত্যন্ত সাদামাটা দেখতে লাগছে ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনিকে। একের পর এক ম্যাচে ব্যর্থ হচ্ছেন রীতিমতো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমানে ২২ গজে একেবারে ভালো যাচ্ছে না চেন্নাই সুপার কিংস টিমের। সাথে ব্যাট হাতেও অত্যন্ত সাদামাটা দেখতে লাগছে ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনিকে। একের পর এক ম্যাচে ব্যর্থ হচ্ছেন রীতিমতো ধোনীর টিম। লিগ টেবিলের সাত নম্বরে রয়েছেন এখন চেন্নাই সুপার কিংস।

Advertisements

এই ব্যর্থতার দায়ে উঠে এসেছে ধোনী কন্যা জিভার উপর। গত বুধবার কলকাতার বিরুদ্ধে চেন্নাই এর ম্যাচ হারার পরই একটা ইন্সটাগ্রাম এ বর্বতার মানসিকতার কিছু মানুষ পোস্ট করেন মহেন্দ্র সিংহ ধোনির পাঁচ বছরের ফুলের মতো মেয়েকে জিভাকে ধর্ষণ করার। তারপরই এই ঘটনার তদন্ত শুরু হয় করে বিহার পুলিশ।

Advertisements

আজ গুজরাতের কচ্ছ ভূজ এলাকার মুন্দ্রা থেকে পুলিশ ১৬ বছরের একটি ছেলেকে এই ঘটনায় গ্রেফতার করেছে। আর দ্বাদশ শ্রেণীর ছাত্র নিজের করা পোস্টের দায় স্বীকার করেছেন।

Advertisements

প্রসঙ্গত,সিএসকে অধিনায়ক ও তাঁর স্ত্রী সাক্ষী ধোনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁদের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার খবর আসতেই দেশের একাংশ ক্ষোভে ফেটে পড়েছেন। জঘন্য সেই কমেন্টের স্ক্রিনশট দিয়ে কেউ লিখছেন, ‘দেশটা কোথায় যাচ্ছে বুঝতে পারছেন?’

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media