whatsapp channel

Viral: লিফটের মধ্যে সুযোগ পেয়ে অঞ্জনা সিংকে আদরে ভরিয়ে দিলেন নিরাহুয়া, তুমুল ভাইরাল ভিডিও

দিন দিন ভোজপুরি ইন্ডাস্ট্রির সিনেমা, গান, ডায়লগ হিটের তালিকায় উঠে আসছে। প্রতিদিন বহু মানুষ ভোজপুরি ফিল্মের দরজায় কলিং বেল চিপছেন। কেউ কেউ শুধুমাত্র ভাইরাল হওয়া বোল্ড মিউজিক ভিডিওতে চোখ রাখছেন।…

Avatar

দিন দিন ভোজপুরি ইন্ডাস্ট্রির সিনেমা, গান, ডায়লগ হিটের তালিকায় উঠে আসছে। প্রতিদিন বহু মানুষ ভোজপুরি ফিল্মের দরজায় কলিং বেল চিপছেন। কেউ কেউ শুধুমাত্র ভাইরাল হওয়া বোল্ড মিউজিক ভিডিওতে চোখ রাখছেন। ভাষা না বুঝলেও অনেকে এই ধরনের প্রাপ্তবয়স্ক মিউজিক ভিডিওর নেশায় মেতেছেন। অসংখ্য বার ক্লিক হচ্ছে এই ভিডিওগুলোতে। বিশেষ করে মধ্য বয়স্ক লোকরা এই ধরনের রোম্যান্টিক ভিডিও উপভোগ করছেন রসিয়ে কষিয়ে।

সম্প্রতি ভোজপুরি একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।এটি মূলত একটি প্রাপ্তবয়স্ক সিনেমা। নাম – জিগার। মূল অভিনয়ে আছেন – ভোজপুরি সুপারস্টার নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব ( Dinesh Lal Yadav) এবং অভিনেত্রী অঞ্জনা সিং (Anjana Singh).

ইউটিউবের (YouTube) ট্রেন্ডিং তালিকায় দেখা যাচ্ছে এই জুটির মিউজিক ভিডিও। লিফটের মধ্যে রোমান্টিক হয়ে উঠেছেন অঞ্জনা সিং ও নিরাহুয়া। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে নায়িকা অঞ্জনা সিং একটি শপিংমলে নিজের জন্য শপিং করতে গিয়েছেন। সেই শপিং মলে পৌঁছে যান নায়ক নিরাহুয়া। এরপরেই এরা দুজন মুখোমুখি হয়ে যান একটি লিফটের মধ্যে। লিফট যত এগোতে থাকে অঞ্জনা ও নিরাহুয়া লিফটের মধ্যে তত বেশি রোমান্টিক হয়ে ওঠে। একে অপরকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ হয়ে ওঠে। চুম্বনে ভরিয়ে দেন দু’জন দু’জনকে।

চাইলে আপনি ভিডিওটি দেখে নিতে পারেন। ভোজপুরি ফিল্মের বেশিরভাগ দৃশ্য সাধারণত প্রাপ্তবয়স্কদের জন্য। তাই এই ধরনের মিউজিক ভিডিও দেখার সময় খেয়াল রাখুন কোনো বাচ্চা যেন ভুলেও উকি না দেয়।

whatsapp logo