Hoop VideoHoop Viral

VIRAL: ঘরের মধ্যেই চরম রোমান্স আম্রপালির, নিজেকে সামলাতে পারলেন না নিরাহুয়া, তুমুল ভাইরাল ভিডিও

এই গরমে শরীর আরেকটু গরম করতে চান? তবে, ইন্টারনেট অন করে ভোজপুরি সিনেমা বা মিউজিক ভিডিও (Bhojpuri bold Music video) দেখতে হবে। সোশ্যাল মিডিয়ার যুগে প্রায় সমস্ত সিনেমা,ক্লিপিং, গান, নাচ দ্রুত ছড়িয়ে যায় মানুষের ঘরে ঘরে। একটা ক্লিকে আপনি পৌঁছে যেতে পারেন প্রিয় অভিনেত্রীর বেডরুমে বা অভিনেতার অফিস রুমে।

সম্প্রতি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। অন্যদিকে জনপ্রিয় ও হিট অভিনেতা হলেন দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া (Dinesh Lal Yadav)। এই দুজন যখন পর্দায় সামনে উপস্থিত হন তখন রোম্যান্স জমে ক্ষীর হয়ে যায়। এদের অনস্ক্রিন কেমিস্ট্রি আগুন ধরানোর জন্য যথেষ্ট। এদের দেখলে যে কেউ ভাবতে বাধ্য হয়তো রিয়েল লাইফে প্রেম করছেন এই দুই তারকা।

সম্প্রতি, আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভোজপুরি ‘কাটোরে কাটোরে’ গানের তালেই পর্দায় নিরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী।গানটি গেয়েছেন কেশরী লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। এবং এটি অন্যতম জনপ্রিয় ভোজপুরি ছবি ‘সিপাহী’র ( Sipahi )গান।

ভিডিওতে দীনেশ লাল যাদব প্রায় জোর করেই আম্রপালির ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন দিচ্ছে। এখানেই গদগদ প্রেম শেষ নয়। বরং নায়িকাকে মাঝে মধ্যে জাপটে ধরে বুঝিয়ে দিচ্ছেন যে তিনি মধু রাতে একদম ছাড়তে চাননা প্রেমিকাকে। চলুন দেখে নিই ভিডিওর ঝলক। তবে, বাচ্চাদের সামনে ভুলেও চালাবেন না এই ভিডিও।

whatsapp logo