Hoop PlusHoop ViralTollywood

ছাত্রের বাবার সঙ্গে দীঘা পালানোর প্ল্যান করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলা ওয়েবসিরিজ এখন বাংলা বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। এর মধ্যে বাংলার অন্যতম সেরা প্ল্যাটফর্ম হল হইচই ওয়েবসিরিজ। এই হইচই ওয়েবসিরিজের অন্যতম সেরা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। দুপুর ঠাকুরপো দিয়ে একের পর এক হিট প্রজেক্টে অভিনয় করেই চলেছেন এই হট অভিনেত্রী। এই বড়দিনে মুক্তি পেতে চলেছে চরিত্রহীন। আর এই ওয়েব সিরিজে সৌরভ ও স্বস্তিকার ভালোবাসা দেখার জন্য বেশ উৎসুক বাঙালি দর্শক। আপাতত এই সিরিজের টিজার বেশ হিট হয়েছে।

চরিত্রহীন ৩’-এর ওয়েবসিরিজে বাজিমাত করেছেন স্বস্তিকা নিজের অভিনয় দিয়ে। বিশেষ করে একটি সংলাপ হিট হয়। “সমস্ত পাগলামির পিছনেই একটা কারণ রয়েছে। আর সব প্রেমের মধ্যেই থাকে পাগলামি। আর তা না থাকলেই সেটা পর্ণোগ্রাফি হয়ে যাবে। আরো বলেছেন প্রেমে কারণ না থাকলেই এই আদর, ভালবাসাকে বুদ্ধিমান লোকেরা শুধু বেডসিন-এর তকমা দেবে। এই সত্যি কথাগুলোই নিজেই নিজের অভিনয় দিয়ে বলেছিলেন। আর এই ওয়েবসিরিজে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকার যৌন আবেদন নজর কেড়েছে ইন্টারনেটে নেটিজেনদের। একে অপরের শরীরে মিশে ভালবাসার ভিন্ন সংজ্ঞা দিয়েছেন স্বস্তিকা। পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালিত চরিত্রহীন ৩ যা দর্শকদের ককছে বেশ হিট।

এদিকে একটু ও বিরাম নেই। ২০২০ সালে হাতে একের পর এক প্রজেক্ট এ কাজ করেই চলেছেন অভিনেত্রী। বাংলা আর হিন্দী দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। পৌষ মাসে একের পর এক প্রজেক্টে কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি স্বস্তিকা টুইট করে জানান , পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরবর্তী ‘মোহমায়া’ সিরিজে অভিনয় করতে হচ্ছে। আর এটি নারীবাদি সিনেমা তাই সব কিছু ভুলে মন দিয়ে অভিনয়ে মন দিয়েছেন অভিনেত্রী।

পৌষ মাস শুরু হয়ে গিয়েছে, আর পৌষ মাস মানেই কনকনে হাওয়া। গায়ে উঠেছে সোয়েটার, সাল, টুপি, কাফতান। এই ঠান্ডায় বাঙালি একটু আয়েশ করতে চায়। কিন্তু উপায় নেই স্বস্তিকার তাই এই হাড় কাঁপানো শীতে ভিজে শাড়ি পড়েই মাত করলেন অভিনেত্রী। অভিনয়ের ভালোবাসাতে ঘুমের মোহ এবং মায়া, দুই-ই ত্যাগ করেছেন মেহমায়া ছবিতে বাজিমাত করলেন। চিত্রনাট্যের খাতিরে এই ভিজে শাড়ির হটনেসে মাত করলেন অভিনেত্রী। লুকের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী স্বস্তিকা। এই সিরিজের চরিত্রের জন্যে অভিনেত্রীর পরনে খড়কে ডুরে তাঁতের শাড়ি আর হাতে আছে মোটা শাঁখা, পলা পায়ে একদম চওড়া করে আলতা সাথে আঙুলে রয়েছে মোটা আঙট। হাতখোঁপা ঘাড়ের কাছে। কপালে সিকি আকারের সিঁদুর টিপ। আর এই সাজ বয়স ৪০ এর অভিনেত্রী বাঙালি বধূ সাজে পুরোপুরি হিট।

বয়স ৪০ তবু এখনো অভিনেত্রীর রুপের ঝটা এক বিন্দু কমেনি। অভিনেত্রী নিজের অভিনয়ের পাশাপাশি সবসময় ফুড়ফুড়ে মেজাজে থাকতে ভালোবাসেন। মনে এখনো প্রেম কমেনি। তাই তো সবার সামনে নিজের ভালোবাসার কথা বলেই বসলেন অভিনেত্রী। ভাবছেন কি হল অভিনেত্রীর? এই বয়সে আবার কাকে প্রেমের কথা বললেন অভিনেত্রী। ছাত্রের বাবার সাথে দীঘা পালানোর প্ল্যান করলেন অভিনেত্রী। রনি নামক এক বাবার সাথে নিজের প্রেমের৷ কথা বললেন। তাঁর সাথে অভিনেত্রী দীঘায় বেড়াতে যেতে চান। তাঁর ভেজা ঘামে শরীর ভেজা শরীর দেখতে দেখতে ফটোসিন্থেসিস জায়গায় ফটোগ্রাফি করতে চান। না না অভিনেত্রী সত্যি সত্যি এসব করতে চাননা। পুরোটাই মজার ছলে। রেড এফ.এম ৯৩.৫ এ রেড মুরগা উইথ আরজে প্রবীনের সাথে একজনের প্র‍্যাংক কল করলেন অভিনেত্রী। আর সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles