whatsapp channel

ক্যামেরার সামনে নিয়ন্ত্রণ হারালেন নিরহুয়া-আম্রপালি, এখনো পর্যন্ত সবথেকে সাহসী ভিডিও এটি

ভোজপুরি সিনেমায়, নিরহুয়া ও আম্রপালি থাকা মানেই দুরন্ত কিছু একটা হতে চলেছে। দুজনের রোমান্টিক কেমিস্ট্রি বরাবর দর্শক মনে শিহরণ তৈরি করে। এই দুইজন পর্দায় এলেই মানুষ আশা করে নিশ্চয় কোনো…

Avatar

Susmita Kundu

Updated on:

Advertisements
Advertisements

ভোজপুরি সিনেমায়, নিরহুয়া ও আম্রপালি থাকা মানেই দুরন্ত কিছু একটা হতে চলেছে। দুজনের রোমান্টিক কেমিস্ট্রি বরাবর দর্শক মনে শিহরণ তৈরি করে। এই দুইজন পর্দায় এলেই মানুষ আশা করে নিশ্চয় কোনো রোম্যান্টিক বিনোদন হবে। প্রতিবারের মতন দর্শকদের টাটকা বিনোদন দিতে দিতে আম্রপালি ও নিরহুয়া এখন তাদের ভক্তদের চোখের মণি। বিশেষত, দিন যত এগোচ্ছে ভোজপুরি কনটেন্টের গুরুত্ব বৃদ্ধি পাচ্ছে, আর তারকারাও জনপ্রিয়তা পাচ্ছে বিপুল পরিমাণে। আজকে যেই ভিডিও নিয়ে আলোচনা করা হচ্ছে, সেটির মুখ্য ভূমিকায় আছেন নিরহুয়া ও আম্রপালি। দুজনে একসঙ্গে বহু সিনেমা উপহার দিয়েছেন আপামর দর্শকদের। এখনও চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন দুজন।

Advertisements

নিরহুয়া ও আম্রপালি’র জুটি এতটাই সফল যে শুধু নতুন নয়, পুরনো ভিডিও ঘুরে ফিরে ভাইরাল হচ্ছে। কারণ, নিরহুয়া যেমন ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার, পাশাপাশি, আম্রপালি হলেন অন্যতম সুন্দরী অভিনেত্রী। তাই এই দুজনের বিনোদন যেখানে দর্শকরাও সেখানে উপস্থিত। আজকের প্রতিবেদনে নিরহুয়া ও আম্রপালি’র একটি পুরনো গানের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে, যেখানে দুজনের সরল উপস্থিতি ভক্তদের মনে মিষ্টি অনুভূতি তৈরি করেছে।

Advertisements

Enter 10 Rangeela YouTube চ্যানেলে গিয়ে এই মিউজিক ভিডিওটি দেখতে পারেন। এখন পর্যন্ত এই ভিডিওটিতে 375k ভিউজ পেয়েছে। চাইলে আপনিও এই জুটির মিষ্টি গানের দৃশ্য উপভোগ করতে পারেন।

Advertisements

ওহ্,ভাবছেন কোন গানে এই জুটিকে মিষ্টি লেগেছে । তাহলে Enter 10 Rangeela YouTube চ্যানেলে গিয়ে দেখে নিন Zubaan Nahin Fail Hoyi Ho। এই মুহূর্তে গানটি ভাইরাল হয়েছে, যেখানে নিরহুয়া ও আম্রপালি কে খুবই মিষ্টি লেগেছে দেখতে। ভিডিওতে, নিরহুয়া একটি ধুতি-কুর্তা পরেছেন, এবং অভিনেত্রী সেজেছেন একটি সাধারণ সালোয়ার স্যুটে। নিরহুয়া কাঠ কাটতে কাটতে হাত কেটে ফেলেছেন, আম্রপালি এসে ওই ক্ষত স্থানে হাত বুলিয়ে চুম্বন দিচ্ছেন। তাহলে, দেখে নিন দুজনের মিষ্টি রোম্যান্টিক ভিডিও।

Advertisements
whatsapp logo
Advertisements